চট্টগ্রামে দিনের পিংকি হিজরা—রাতের মাদক সম্রাজ্ঞী

দিনের আলোয় তিনি সবার কাছে ‘হিজরা’। তবে রাত হলেই বদলে যায় তাঁর রূপ। তখন তিনি হয়ে যান ‘মাদক সম্রাজ্ঞী’।

দীর্ঘদিন এভাবেই পুলিশের চোখে ধুলো দিয়ে ইয়াবার কারবার চালিয়ে যাচ্ছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি সেই ‘হিজরা পিংকি’র। ধরা পড়েছেন পুলিশের জালে। তাঁর ঘর থেকে ২ হাজার পিস ইয়াবাও উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত ১২টার দিকে নগরের চান্দগাঁও থানার খেজুরতলা রেলগেইটের মা মগদেশ্বরী মন্দিরের পাশ থেকে তাকে আটক করে পুলিশ। পিংকি প্রকাশ হিজরা পিংকী (২৬) চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার নতুন গ্রামের মৃত গুরা মিয়ার সন্তান।

আরও পড়ুন : গণমাধ্যমে বক্তব্য দেওয়ায় ক্ষুব্ধ মাদক ব্যবসায়ীরা, রক্তাক্ত করল দম্পতিকে

স্থানীয় সূত্রে জানা যায়, পিংকি হিজরা দিনে বিভিন্ন দোকান থেকে চাঁদা তুললেও তাঁর রয়েছে মাদকের শক্তিশালী সিন্ডিকেট। রাতে তিনি বিভিন্ন স্পট থেকে মাদক সংগ্রহ করেন। এরপর পাচার করেন নগরের অনেক স্পটে।

চট্টগ্রাম নগর পুলিশের চাঁন্দগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈনুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, চান্দঁগাওয়ের খেজুরতলা রেলগেইটের মা মগদেশ্বরী মন্দিরের পশ্চিম পাশে হিজরা পিংকীর বসতঘরে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

ওসি আরও বলেন, আটক পিংকি দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম মহানগর এলাকাসহ দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ী ও সেবনকারীর কাছে বেচাকেনা করে আসছিল।

আরএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!