হালদায় খুঁটির সঙ্গে আটকে থাকা নারী কর্ণফুলীপাড়ের নুরজাহান

রাউজানের হালদা নদী থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। তিনি রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আশেকের স্ত্রী নুরজাহান বেগম (৬৭)। তিনি ৩ ছেলে ৪ মেয়ের মা।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হালদা নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগের দিন (২৮ নভেম্বর) দুপুর ৩টার দিকে নিখোঁজ হয়েছিলেন তিনি।

এদিকে উদ্ধার করা নুরজাহানের লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখার পর স্বজনরা পরিচয় নিশ্চিত করেন পুলিশকে। তবে পুলিশ এখনও স্বজনদের লাশ হস্তান্তর করেনি।

আরও পড়ুন : হালদায় ডুবিয়ে দেওয়া হলো নৌকা, জাল-বড়শি ধ্বংস

স্থানীয়রা জানায়, উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হালদা নদীর অংশে একটি খুঁটির সঙ্গে আটকে থাকা এক নারীর লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এদিকে স্বজনদের ধারনা, নুরজাহানের বাড়ির কয়েকশ গজ দূরে কর্ণফুলী নদী। হয়ত নদীতে পড়ে জোয়ারের পানির স্রোতে ভেসে লাশ হালদায় চলে গেছে।

এ বিষয়ে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল আলোকিত চট্টগ্রামকে বলেন, হালদা নদী থেকে উদ্ধার করা এক নারীর লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে স্বজনরা আমাদের সঙ্গে যোগাযোগ করেন। প্রাথমিকভাবে তারা লাশের পরিচয় নিশ্চিত করেছেন। তবে প্রমাণের ভিত্তিতে স্বজনদের লাশ হস্তান্তর করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!