হাটহাজারীতে স্বর্ণ ব্যবসায়ীর বাসায় ডাকাতি, এখনও ক্লু খুঁজছে পুলিশ!

হাটহাজারীতে ফিল্মি স্টাইলে স্বর্ণ ব্যবসায়ীর বাসায় ডাকাতির ঘটনার এখনও কোনো ক্লু খুঁজে পায়নি হাটহাজারী থানা পুলিশ। তাই ধরাছোঁয়ার বাইরে রয়েছে দুর্ধর্ষ এ ডাকাতির ঘটনা ঘটানো ডাকাতরা।

জানা যায়, বুধবার (২৬ অক্টোবর) রাত ৩টার দিকে হাটহাজারী শিকারপুর এলাকায় সুলতানা জুয়েলার্সের স্বত্বাধিকারী রাশেদের বাড়িতে জানালার গ্রিল কেটে ৮ থেকে ১০ জনের সশস্ত্র ডাকাত ঘরে ঢুকে। এরপর অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে হাত-পা ও মুখে স্কচটেপ লাগিয়ে দেয়। সবশেষে আলমিরার দরজা ভেঙে ২৫ ভরি স্বর্ণ ও নগদ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর রাশেদের পরিবার থানায় ডাকাতির মামলা করে।

ঘটনার পর হাটহাজারী থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু ঘটনার চারদিন পার হলেও এখনো কোনো অপরাধীকে খুঁজে পায়নি পুলিশ।

আরও পড়ুন: ফিল্মি স্টাইলে স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে হানা, হাত-পা বেঁধে লুট

পুলিশ বলছে, ডাকাতি হওয়া বাড়িতে সিসিটিভি না থাকা ও ডাকাতেরা মুখোশ পরায় তদন্তে বেগ পেতে হচ্ছে। এজন্য এখনো ডাকাতদের চিহ্নিত করা যায়নি। তবে গ্রেপ্তার চেষ্টা চলছে।

এদিকে ঘটনার চারদিন পরেও ঘটনার কোনো ক্লু খুঁজে না পাওয়ায় রাশেদের পরিবারসহ স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি বলেন, ডাকাতির ধরণ দেখে মনে হচ্ছে পরিচিতিরা কেউ জড়িত। আশপাশের চিহৃিত অপরাধীদের ধরা হলে মূল আসামিদের ধরা সম্ভব হবে। তবে ঘটনার চারদিন পরেও কোনো আসামি আটক না হওয়ায় আমরা আতঙ্কে আছি। আমরা চাই আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হোক।

যোগাযোগ করা হলে মামলার তদন্ত কর্মকর্তা রাজিব শর্মা আলোকিত চট্টগ্রামকে বলেন, শিকারপুরে স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনায় এখনো কোনো ক্লু খুঁজে পাইনি। তবে ঘটনার সঙ্গে জড়িত ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সিএম/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!