শিবিরের কর্মকাণ্ড বন্ধসহ ৫ দাবিতে স্মারকলিপি মহসিন কলেজ ছাত্রলীগের

ছাত্রশিবিরের গোপনীয় কার্যক্রম বন্ধ এবং মসজিদের মুয়াজ্জিন ও ইমাম নিয়োগসহ ৫ দফা দাবি জানিয়ে স্মারকলিপি দিয়েছে মহসিন কলেজ ছাত্রলীগ নেতারা।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১২টায় অধ্যক্ষ প্রফেসর মো. কামরুল ইসলাম বরাবর এই স্মারকলিপি দেওয়া হয়।

আরও পড়ুন: জিহাদি বই মিলল চট্টগ্রাম মহসিন কলেজ মসজিদের আলমিরাতে

এর আগে গত শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে জুমার নামাজের পর মহসিন কলেজ ছাত্রলীগ নেতা এম ইউ সোহেলসহ কয়েকজন নেতাকর্মী জুমার নামাজ পড়তে গিয়ে মসজিদের আলমারিতে জঙ্গিবাদ নিয়ে লেখা বই উদ্ধার করেন।

৫ দফা দাবিগুলো হলো- যাচাই-বাছাই করে মুয়াজ্জিন ও ইমাম নিয়োগ, মসজিদ পরিচালনা পরিষদের জন্য ছাত্র-শিক্ষক সমন্বয়ে নতুন কমিটি গঠন, ছাত্রশিবিরের সব কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, চিকিৎসাকেন্দ্রে সেবার মান বৃদ্ধি ও লোডশেডিং কমানো, মসজিদের আশপাশ থেকে স্টাফ, ইমাম ও মুয়াজ্জিনের অস্থায়ী বাসস্থান স্থানান্তর এবং জামায়াত-শিবির মতাদর্শের ইমাম-মুয়াজ্জিন-কর্মকর্তা-কর্মচারীদের অপসারণ করা।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মহসিন কলেজের আয়োজন

আগামী ৭ দিনের মধ্যে দাবিগুলো আদায় না হলে রাজনৈতিক কর্মসূচির মাধ্যমে দাবি আদায়ে বাধ্য করা হবে বলে স্মারকলিপিতে উল্লেখ করা হয়।

কলেজছাত্র প্রতিনিধি আনোয়ার হোসেন পলাশ ও মায়মুন উদ্দীন মামুনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা এমইউ সোহেল, আহাদ হাসান জিসান, আনোয়ার আজিম শাহিন, মিনহাজ তালুকদার, তাফহিমুল ইসলাম সোহেল, শিমলা তন্নী, নাজিম উদ্দীন, মো. শাকিল, সাফায়েত ফাহিম, আব্দুস সোবহান, ফারহান উদ্দীন খান, এইচএম জাহিদ ও আরিফুল ইসলাম।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!