রক্তাক্ত রোগী নিয়ে সবাই ছুটল হাসপাতালে, স্বর্ণের সঙ্গে লুট পেনশন—হজের টাকা

চকরিয়ায় একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ সাড়ে ১৪ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

রোববার (৮ মে) রাত ৯টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের মছন সিকদারপাড়ায় নূরুল আলম সওদাগর বাড়িতে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: আসামির স্ত্রীকে মারধর—লুটপাট, সীতাকুণ্ডে এসআই প্রত্যাহার

এদিকে খবর পেয়ে হারবাং ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বাড়ির মালিক নুরুল আলম সওদাগর জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত স্ত্রীকে নিয়ে বাড়ির সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছিল। বাড়িতে ছিল কলেজ পড়ুয়া এক নাতি । ঘটনার দিন রাত ৮টার দিকে নাতি কাপড় আইরন করার জন্য হারবাং বাজারে যায়। এসময় ডাকাতেরা ঘরের দরজা ভেঙে ঢুকে আলমারি থেকে পেনশন ও হজের জন্য রাখা নগদ ১২ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণসহ মোট ৩০ লাখ টাকা মূল্যের মালামাল নিয়ে গেছে।

আরও পড়ুন: লুটের মাল নিয়ে ৭ সন্ত্রাসী ধরা পড়ল ডবলমুরিং পুলিশের জালে

স্থানীয়রা জানায়, দরজা ও আলমারি ভাঙার শব্দ শুনতে পেলেও আশপাশের লোকজন ঘরে কাজ করছে মনে করে কেউ বের হয়নি। রাত সাড়ে ১০টার দিকে নূরুল আলম সওদাগরের নাতি বাজার থেকে ঘরে ফিরে দেখে সব লুট হয়ে গেছে। তিনি বিষয়টি তাৎক্ষণিক চকরিয়া থানা পুলিশকে জানান। পরে হারবাং পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী আলোকিত চট্টগ্রামকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং তদন্ত চলছে। এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মুকুল/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!