স্ত্রী-সন্তান আছে প্রেমিকের—শুনেই বিয়ে ফিরিয়ে দেওয়ায় এসিডে ঝলসে দিল তরুণীকে

দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চলার পর প্রেমিকা জানতে পারে প্রেমিক বিবাহিত। আর বিবাহিত জানার পর প্রেমে প্রতারণার শিকার হয়ে প্রেমিকের কাছ থেকে সরে আসতে চান প্রেমিকা ইয়াছমিন আকতার (২০)।

এদিকে দীর্ঘদিনের প্রেম প্রত্যাখান করে সরে আসায় ক্ষুব্ধ হন প্রেমিক মো. আজিম (৩০)। প্রতিশোধ নিতে রাতের আধাঁরে ঘরের জানালা দিয়ে এসিড ছুঁড়ে প্রেমিকার শরীর ঝলসে দেয় পাষণ্ড প্রেমিক আজিম।

ঘটনাটি বুধবার (৪ মে) রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের ডিঙ্গললোঙ্গো গ্রামের।

জানা গেছে, উপজেলার বেতাগী ইউনিয়নের ৬নং ওয়ার্ড ডিঙ্গললোঙ্গো এলাকার আবুল বাশারের মেয়ে ইয়াছমিন আকতারের সঙ্গে চন্দ্রঘোনা উপজেলার ৫নং ওয়ার্ডের খাস্তাকাটা এলাকার রুহুল আমিনের বখাটে ছেলে আজিমের সঙ্গে বছরখানেক আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আজিম পেশায় অটোরিকশা চালক। একপর্যাযে ইয়াছমিন জানতে পারে আজিম বিবাহিত এবং তার ঘরে স্ত্রী-সন্তান রয়েছে।

বিষয়টি শোনার পর ইয়াছমিন তা আজিমকে জানান। আজিমও বিষয়টি স্বীকার করে। এরপর তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। আজিমের কাছ থেকে সরে আসেন ইয়াছমিন।

আরও পড়ুন: ঘূর্ণিঝড় ‘অশনি’ আঘাত হানবে বাংলাদেশেও

এদিকে বুধবার রাতে ইয়াছমিনের সঙ্গে জানালা দিয়ে দেখা করে বিয়ের প্রস্তাব দেয় আজিম। এতে ইয়াছমিন রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে প্রেমিক আজিম এসিড ছুঁড়ে মারে। মুহূর্তেই ঝলসে যায় ইয়াছমিনের শরীরে বিভিন্ন অঙ্গ। ইয়াসমিন বর্তমান চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মো. আবু তাহের বাদী হয়ে রাতেই রাঙ্গুনিয়া থানায় মামলা করলে বৃহস্পতিবার (৫ মে) ভোরে আসামি মো. আজিমকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে ভিকটিমের ভাই মো. আবু তাহের বলেন, আমি রাত ২টার দিকে হঠাৎ আমার বোনের চিৎকার শুনতে পেয়ে রুমে ছুটে যাই। গিয়ে দেখি আমার বোনের শরীরের অর্ধেক অংশ ঝলসে গেছে। আমার বোন জানায়, আজিম নামের এক বখাটে তাকে জানালা দিয়ে এসিড ছুঁড়ে মেরে পালিয়েছে। তখন বোনকে চিকিৎসার জন্য চন্দ্রঘোনার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠায়।

তিনি আরও বলেন, আমার বোনের সুন্দর জীবন নষ্ট করে দিয়েছে বখাটে আজিম। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

যোগাযোগ করা হলে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব মিলকী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, এসিডের বিষয়টি পরীক্ষা করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কোনো দাহ্য প্রদার্থ দিয়ে এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় মামলা হওয়ার পর ভোরেই নিজ বাড়ি থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে। কী কারণে এ ঘটনা ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

মতিন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!