সীতাকুণ্ডে গণটিকা পেল ৮৩৫ জন

সীতাকুণ্ডে নিবন্ধন ছাড়াই টিকা পেলেন বিভিন্ন শ্রেণি-পেশার ৮৩৫ জন মানুষ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে পৌরসদর মোহন্তেরহাটে এই গণটিকা কার্যক্রম পরিচালনা করা হয়।

গণটিকার আয়োজনের শুরুতে ব্যাপক সাড়া পড়ে। টিকা নিতে সেখানে ভিড় জমান নানা শ্রেণি-পেশার মানুষ।

আরও পড়ুন: ‘চট্টগ্রামে গণটিকা’ কেন্দ্রের সামনে টিকার জন্য লম্বা লাইন

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদের নির্দেশনায় উপজেলার স্বাস্থ্য সহকারী সুরেশ দাশ, মিল্লাত, জামাল, জাকির এই টিকা প্রদান করেন। এ সময় তাদের সহযোগিতা করেন ৮ জন স্বেচ্ছাসেবক।

টিকা নেওয়া অটোরিকশা চালক সুমন দাস ও মো. সেলিম বলেন, নানা জটিলতার কারণে এতদিন টিকা নিতে পারছিলাম না। কিন্তু আজ এখানে কোনো কাগজপত্র ও ঝামেলা ছাড়াই টিকা দেওয়া হচ্ছে দেখে সুযোগ আর হাতছাড়া করিনি।

এ বিষয়ে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, আমরা সব জায়গায় ঘুরে ঘুরে টিকা দিচ্ছি। কারণ কেউ যেন টিকা থেকে বঞ্চিত না হয়। আর যারা নানা কারণে টিকা নিতে পারেনি তারাও এ কার্যক্রমের আওতায় আসবে।

আরও পড়ুন: এসএমএস ছাড়াই দেওয়া যাবে টিকা!

তিনি আরো বলেন, আজ (বুধবার) দুপুর ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত ৮৩৫ জনকে টিকা প্রদান করা হয়েছে। তবে আমরা ২ হাজার টিকা দেওয়ার প্রস্তুতি নিয়েছিলাম। গণটিকার এই কার্যক্রম চলমান থাকবে।

এদিকে গণটিকা কার্যক্রমে উপস্থিত থাকা সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সভাপতি মো. রেজাউল করিম বাহার বলেন, আজ (বুধবার) অসংখ্য মানুষ গণটিকার আওতায় এসেছে। তাই স্বাস্থ্য বিভাগকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সালাউদ্দিন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!