সীতাকুণ্ডের খুনের মামলার প্রধান আসামিকে চকবাজারে ধরল র‌্যাব

সীতাকুণ্ডে কৃষক মমিনুল হক হত্যা মামলার প্রধান আসামি মো. সাহাব উদ্দিনকে (৩৪) গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে চট্টগ্রাম নগরের চকবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাহাব উদ্দিন সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের নুরুজ্জামানের ছেলে।

আরও পড়ুন : সীতাকুণ্ডে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে খুন

স্থানীয় সূত্রে জানা গেছে্, চলতি বছরের ১ জুলাই সীতাকুণ্ড পৌর সদরের ফকিরহাট গরু বাজার থেকে ভাই ও সন্তানের সঙ্গে টেক্সি করে বাড়ি ফিরছিলেন কৃষক মমিনুল। তারা মুরাদপুর বাংলাবাজার এলাকায় পৌঁছলে তাদের গতিরোধ করে মুমিনুল হককে কুপিয়ে খুন করে সাহাব উদ্দিনসহ তার দলবল। এসময় তারা মুমিনুল হকের পকেটে থাকা গরু কেনার এক লাখ ৪৬ হাজার টাকাও ছিনিয়ে নেয়। ঘটনার পর মুমিনুল হকের ছেলে আলী হোসেন সবুজ বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় ৮ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৯-১০ জনকে আসামি করে মামলা করেন। কিন্তু আসামিরা ধরা পড়েনি। এ ঘটনায় পরে তদন্তে নামে র‌্যাব-৭। তারা প্রধান আসামি সাহাব উদ্দিনের ওপর নজরদারি করে শেষ পর্যন্ত আজ (মঙ্গলবার) তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। পরে তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. আবুল কালাম আজাদ আলোকিত চট্টগ্রামকে বলেন, এ ঘটনায় গ্রেপ্তার আসামি সাহাব উদ্দিনকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। আমরা তাকে আদালতে পাঠিয়ে দিয়েছি।

এসএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!