চিকিৎসাসামগ্রী নিয়ে চমেক হাসপাতালে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে আহতদের জন্য চিকিৎসাসামগ্রী দিয়েছেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। যার মধ্যে রয়েছে মেডিকেল বেড, চাদর, টেবিল, সিলিং ফ্যান, ব্যান্ডেজ, বার্না ও ফোম ক্রিম।

বৃহস্পতিবার (৯ জুন) বিকাল ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার শামীম আহসানের কাছে এসব চিকিৎসাসামগ্রী তুলে দেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলর নির্দেশনায় আহতদের সহযোগিতায় এই উদ্যোগ গ্রহণ করেন তিনি।

আরও পড়ুন:২০০ অসহায়কে খাবার দিলেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

চিকিৎসামগ্রী নেওয়ার পর চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান বলেন, মানবতার সেবায় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু একের পর এক দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। করোনাকালীন সময় ছাড়াও বিভিন্ন সময় হাসপাতালের রোগীদের জন্য হুইলচেয়ার প্রদান ও অন্যান্য সহযোগিতা করে তিনি যুবসমাজকে মানবিকতার পথে উদ্বুদ্ধ করেছেন। সেই ধারাবাহিকতায় এবারও সীতাকুণ্ডের দুর্ঘটনায় চিকিৎসাধীন রোগীদের জন্য ওষুধ, প্রয়োজনীয় চিকিৎসাসামগ্রী নিয়ে এগিয়ে এসেছেন। ভবিষ্যতেও তাঁর এমন মানবিক কর্মকাণ্ড যুবসমাজকে উৎসাহিত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরনবী পারভেজ, রঞ্জিত শীল, মো. লোকমান, মো. ঈসমাইল, এসএম আতিকুর রহমান, রায়হান নেওয়াজ সজীব, ইমতিয়াজ আহমেদ বাবলা, ইকবাল হোসেন, রাশেদ চৌধুরী, সালাউদ্দীন বাবর, দিদার আলম, সাজ্জাদ আলী জুয়েল, ফরহাদ আবদুল্লাহ, সালাউদ্দীন, মো. শরীফ, মারুফুল ইসলাম মারুফ, কাজী আরিফ, সাজিবুল ইসলাম সজীব, সরোয়ার হোসেন, মোস্তাফা মামুন, তানভীর হাসান, রোকন উদ্দীন, আবু নাসের জুয়েল, মো. আরমান, রাজু, আবদুর রহমান বাহার, রিমন, আসিফ, রাইসু, আকবর জুয়েল, সৈয়দ সুলতান, আবিদ হাসান, সাদ্দাম হোসেন জয়, ইফতিখার ইফতি ও শিহাব উদ্দিন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!