‘সিগারেট’ নিয়ে সিনিয়র-জুনিয়র তর্ক গড়াল রক্তক্ষয়ী সংঘর্ষে

মিরসরাইয়ে সিগারেট খাওয়া নিয়ে সিনিয়র-জুনিয়রদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগ কর্মীসহ দুজন আহত হয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে মিরসরাই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের তারাকাটিয়া বটতল এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন— মিরসরাই পৌরসভার তারাকাটিয়া এলাকার মঈন উদ্দিনের ছেলে ছাত্রলীগ কর্মী নাজিম উদ্দিন (১৬) ও একই এলাকার শফিউল আলমের ছেলে প্রবাসী রেজাউল করিম (৩৫)। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : চট্টগ্রামে এবার সিগারেট ‘মজুদকাণ্ড’ অসাধু ব্যবসায়ীদের

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাজু সিংহ জানান, নাজিম উদ্দিন (১৬) নামে এক ব্যক্তি মাথায় ও পায়ে মারাত্মক আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মাথায় ভারী বস্তুর আঘাত ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

জানা গেছে, মিরসরাই পৌরসভার তারাকাটিয়ার বটতল এলাকায় স্থানীয় দোকানে সিগারেট খাওয়া নিয়ে দুযুবকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে দুপুরে মাসুদ, রিফাত, সিফাত, রাকিব ও রাশেদ রড নিয়ে নাজিম উদ্দিনের ওপর হামলা করে। এতে নাজিমের মাথায় ও পায়ে মারাত্মক জখম হয়। এদিকে তাকে বাঁচাতে এসে আহত হন প্রবাসী রেজাউল করিম।

ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াস হোসেন লিটন বলেন, দুপুরে এলাকার চা দোকানে বসাকে কেন্দ্র করে হালকা হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন বলেন, সিনিয়র এবং জুনিয়র মধ্যে মধ্যে সিগারেট খাওয়া নিয়ে দুযুবকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, বটতল এলাকায় মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এএ/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!