মিরসরাইয়ে সাঁঝবেলায়ও চোরের হানা

মিরসরাইয়ে মেম্বারের ঘরসহ দুই বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরের দল সাড়ে ৩ ভরি স্বর্ণ, নগদ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

শুক্রবার (১৯ আগস্ট) রাতে ৮ নম্বর ওয়ার্ডের বাংলা বাজার এলাকার মধ্যম ধুম ইউনিয়নের আমির হোসেন ডাক্তার বাড়ি প্রকাশ ইকবাল হোসেন রানা মেম্বারের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।

এদিকে একইদিন একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হরালু বাড়ির নুর আলমের ঘর থেকে দুটি স্বর্ণের কানের দুল ও নগদ ৪ হাজার টাকা চুরি হয়।

আরও পড়ুন: বৃষ্টির কারণে চোরের ‘লাভ’ সাড়ে ৪ ভরি স্বর্ণ

মেম্বারের ছোট ভাই মাঈনুল হাসান বলেন, পরিবারের সবাই ঘটনার দিন বিকালে ভাবির বেড়াতে যায়। আমরা দুভাই রাতে ছিলাম বাজারে। এদিন সন্ধ্যার পর যেকোনো এক সময়ে চুরির ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, চোরেরা তালা কেটে ঘরে প্রবেশ করে। দুটি আলমিরা ও ওয়ারড্রবের তালা ভেঙে সাড়ে ৩ ভরি স্বর্ণ ও নগদ ২৫ হাজার টাকা নিয়ে গেছে।

ধুম ইউনিয়নের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর ভূইয়াঁ ঘটনার সত্যতা নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, গতকাল (শুক্রবার) ইউপি সদস্যের বাড়িসহ দুই বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর এলাকার সাইফুল সওদাগর বাড়ির সাইফুলের ঘরে চুরির ঘটনা ঘটে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!