সরকার উৎখাতে মরিয়া বিএনপি, নানা পরিকল্পনায় ষড়যন্ত্র করছে : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নানামুখী পরিকল্পনা নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে। দেশি-বিদেশি ষড়যন্ত্রের সাথে একত্রিত হয়ে আওয়ামী লীগ সরকারকে উৎখাতের অপচেষ্টায় তারা এখন মরিয়া। দেশব্যাপী সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করে সাধারণ মানুষের মনে ভীতি সঞ্চার করা, বিদেশে দেশের ভাবমূর্তি নষ্ট করা এবং জামায়াতসহ স্বাধীনতাবিরোধী জঙ্গি সংগঠনকে সাথে নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে তারা। কিন্তু যত পরিকল্পনা-ষড়যন্ত্রই করুক না কেন বিএনপির সকল অপচেষ্টা রুখে দিতে বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিত নেতাকর্মীরা সদা জাগ্রত।

আরও পড়ুন  : আন্দোলনের নামে অরাজকতার চক্রান্ত করছে বিএনপি-জামায়াত : আ জ ম নাছির

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে নগরের পাথরঘাটার চট্টগ্রাম সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে স্মরণসভায় তিনি তিনি একথা বলেন। চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মরহুম আবদুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করে আবদুর রহমান স্মৃতি পরিষদ।

এতে সভাপতিত্ব করেন কোতোয়ালি থানা আওয়ামী লীগ নেতা দীপক ভট্টাচার্য। অ্যাডভোকেট তপন দত্তের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সহসভাপতি মশিউর রহমান রোকন, কাউন্সিলর পুলক খাস্তগীর, সংরক্ষিত কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবি, তাঁতী লীগ চট্টগ্রাম মহানগর সভাপতি নুরুল আমিন, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু মো. আবসার উদ্দিন চৌধুরী, ফজলে আজিজ বাবুল, আনিসুর রহমান ইমন, কোতোয়ালি থানা আওয়ামী লীগ নেতা আবদুস সালাম, জসিম উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দীলিপ রুদ্র, ওমর ফারুক, সাধন দাশ, যুবনেতা সুফি দিদার, ইজমে আয়ূব জসিম, সিরাজুল মোস্তাকিম রুমেল, কৃষক লীগ নেতা আবদুল নুর আইয়ুব, সুজন নাথ হাজারী ও সুজিত তালুকদার।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!