আল্লামা আব্দুচ্ছালাম শাহ (রহ.) স্মৃতি সংসদের সভাপতি মজিদ, তুহিন সম্পাদক

বাঁশখালীর আল্লামা আব্দুচ্ছালাম শাহ (রহ.) স্মৃতি সংসদের কার্যনির্বাহী পরিষদের (২০২৪-২৫) নির্বাচন শুক্রবার (২৭ জানুয়ারি) সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আনিসুর রহমান। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন সংগঠনের সাবেক সভাপতি নুর হোছাইন।

এতে ২০২২-২৩ কার্যকরী পরিষদ বিলুপ্ত করা হয়। এরপর উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ভোটে মাওলানা আব্দুল মজিদ সভাপতি এবং আরিফুল ইসলাম তুহিন পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

আরও পড়ুন: সুবর্ণা আবাসিক এলাকা কল্যাণ সমিতির নতুন সভাপতি মোয়াজ্জেম, জাহিদ সম্পাদক

সংগঠনের প্রধান উপদেষ্টা আনিসুর রহমান, সাবেক সভাপতি নুর হোছাইন ও আব্দুর রশিদ, সভাপতি মাওলানা আব্দুল মজিদ, সিনিয়র সহসভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তুহিন এবং সহসাধারণ সম্পাদক মো. জসিম উদ্দীনের যৌথ সিদ্ধান্তে ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

কার্যকরী পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন—সিনিয়র সহসভাপতি আব্দুল মতিন, সহসভাপতি মাওলানা নেজাম উদ্দীন ও আবদুর রহমান, সহসাধারণ সম্পাদক মো. জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুর রহিম, অর্থ সম্পাদক আবদুর রহিম, সহঅর্থ সম্পাদক হাফেজ হোসাইন মো. চিহান, প্রচার সম্পাদক মো. ইলিয়াছ, সহপ্রচার সম্পাদক মো. মিনহাজ, দপ্তর সম্পাদক আবু তাহের, ধর্ম সম্পাদক মাওলানা নাজিম উদ্দীন, প্রবাসী সম্পাদক আব্দুর রশিদ ও ক্রীড়া সম্পাদক মো. শাকিল।

পরে নির্দেশনামূলক বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা আনিসুর রহমান ও সাবেক সভাপতি নুর হোছাইন।

এনবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!