ঘরের ফ্রিজে বিশেষ কায়দায় লুকানো ছিল ৩০০ ইয়াবা!

মিরসরাইয়ে একটি ঘরের ফ্রিজে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। তবে এর আগেই পালিয়ে গেছে জড়িত ৩ জন।

শুক্রবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১২টায় উপজেলার করেরহাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শিবু চন্দ্র নাথ বাড়ির ফ্রিজ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ১৫০০ ইয়াবা নিয়ে যুবক ঘুরছিল মোহরা বাস স্ট্যান্ডে, ধরল পুলিশ

পালিয়ে যাওয়ারা হলেন- ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম ছত্তরুয়া এলাকার শিবুর বাড়ির গোপাল চন্দ্র নাথের ছেলে শিবু চন্দ্র নাথ (৪৪), তার স্ত্রী সুমিতা রানী দেবি (৩৭) ও ছেলে অনিক দেব নাথ (২৩)। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী ও ছেলে।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, গোপন সংবাদে জানতে পারি মাদক ব্যবসায়ীরা শিবুর বাড়িতে ইয়াবা বিক্রির জন্য অপেক্ষা করছে। এসময় ওই বাড়িতে অভিযানে গেলে আমাদের উপস্থিতি টের পেয়ে তারা সবাই পালিয়ে যায়। পরে শিবুর ঘরের ফ্রিজের ভেতর বিশেষভাবে লুকানো অবস্থায় দুটি নীল রঙের প্যাকেটের ভেতর থেকে ১৫০ পিস করে মোট ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, পলাতক মাদককারবারিরা চট্টগ্রাম শহর থেকে ইয়াবা কিনে এলাকার মাদকসেবীদের কাছে বিক্রি করছিল দীর্ঘদিন ধরে। এ ঘটনায় জিডি করা হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!