লালখানবাজারের জন্য আ জ ম নাছিরের উপহার

লালখানবাজারের জন্য ঈদের উপহার পাঠিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন। বুধবার (১২ মে) দুপুরে এ উপহারসামগ্রী ওয়ার্ড অফিসে বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম বলেন,  করোনাকালীন সময়ে চট্টগ্রাম শহরের আনাচে-কানাচে নগরবাসীর পাশে আমরা জননেতা আ জ ম নাছির উদ্দিন সাহেবকে দেখেছি। কখনো সেহেরি, কখনো ইফতার, আবার কখনো খাদ্যসামগ্রী নিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে তিনি বিতরণ করেছেন। এরই ধারাবাহিকতায় আজ লালখানবাজার ওয়ার্ডের নেতাকর্মীরা জননেতা আ জ ম নাছির উদ্দিনের উপহারসামগ্রী পেয়ে খুবই খুশি।

খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোমিনুল হোক মোমিন বলেন, ঈদে কোনোভাবেই যাতে সংক্রমণ না বাড়ে সর্তক থাকতে হবে। ইসলাম ধর্মাবলম্বীদের শ্রেষ্ঠতম মাসে সংযম, সিয়াম সাধনা ও নামাজ পরিপূর্ণ করে অন্তর। করোনা দূর করে সবাই যাতে স্বাভাবিক জীবনে ফিরতে পারে এই প্রত্যাশা করি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য অ্যাডভোকেট আব্দুল্লাহ হাসান পিকু, আমীর বিন আব্দুল্লাহ, আনিসুর রহমান চৌধুরী, শাহজাহান লিটন, সোহেল খান, বাবলু আহমেদ, মাহবুব আলম, যুবলীগ নেতা মাইনুদ্দিন হানিফ ও ওয়ার্ড ছাত্রলীগ নেতা শামীম আহসান।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!