রাতের আঁধারে পুকুর পাড়ে ঘুরছিল ২ যুবক, লুঙ্গি টানতেই বেরিয়ে এলো ‘থলের বিড়াল’

রাতের আঁধারে নগরের চান্দগাঁও খাজা রোড পুকুর পাড়ে ঘুরছিল দুযুবক। দুজনের পরনেই ছিল লুঙ্গি। দেখতেও একেবারে সাধারণ মানুষের মতো। কিন্তু এই দুযুবকের লুঙ্গি টানতেই বেরিয়ে এলো থলের বিড়াল!

ওই দুযুবক লুঙ্গির ভেতর লুকিয়ে রেখেছিল ভয়ঙ্কর মাদক আইস (ক্রিস্টাল মেথ)। মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাতে খাজা রোডের পুকুর পাড় থেকে তাদের গ্রেপ্তার করে চান্দগাঁও থানা পুলিশ।

গ্রেপ্তার মো. হামিদ হোসেন (২৮) টেকনাফ হোয়াইকং নয়াপাড়া আব্দু রহিম বাড়ির আব্দু রহিমের ছেলে। অপর যুবক মো. ফারুক (৩৮) রাঙ্গুনিয়া গাবতল ছাদেক নগর এলাকার মৃত আব্দু রশিদের ছেলেন। তারা চান্দগাঁও খাজা রোড পুকুর পাড় এলাকার ইব্রাহীমের বাসার নিচতলায় বসবাস করেন।

আরও পড়ুন: বায়েজিদে মধ্যরাতে ফাঁসিতে ঝুলল যুবক

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, ওই দুযুবকের বিরুদ্ধে আমাদের কাছে আগেই তথ্য ছিল। গোপন সেই সংবাদের ভিত্তিতেই ঘটনাস্থলে হামিদ ও ফারুকের দেহ তল্লাশি করা হয়। এতে হামিদের লুঙ্গির মধ্যে সাদা পলিথিনে মোড়ানো ১শ গ্রাম এবয় ফারুকের শার্টের পকেট থেকে পলিথিনে মোড়ানো ৮৫ গ্রাম নেশাজাতীয় এ্যামফিটামিন উপাদানযুক্ত আইস উদ্ধার করা হয়। ১৮৫ গ্রাম এই আইসের অনুমানিক মূল্য সাড়ে ১৮ লাখ টাকা।

প্রাথমিক তদন্তে অভিযুক্তরা জানান, দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে এসব আইস সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের নানা স্থানে মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করে তারা। তাছাড়া ইয়াবা তৈরিতেও এ উপাদান ব্যবহার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান ওসি।

রিমন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!