রাতের আঁধারে কিশোর গ্যাংয়ের হামলা—বসের সঙ্গে ‘বেয়াদবি’ করায় যুবককে খুনের হুমকি

চন্দনাইশে রাতের আঁধারে কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়েছেন মো. ইলিয়াছ (২৫) নামে এক যুবক। এ সময় হামলাকারীরা তাকে গুলি করে খুন করারও হুমকি দেন। ইলিয়াছের অভিযোগ, কিশোর গ্যাং লিডার আরাফাতের অনুসারীরা হামলা চালিয়ে তাকে খুন করার হুমকি দিয়েছে।

উপজেলার মোহাম্মদপুরের ৪ নম্বর ওয়ার্ড হায়দার আলী শাহ মাজার এলাকায় শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) গভীর রাতে এ হামলা চালানো হয়। এ ঘটনায় পরদিন চন্দনাইশ থানায় লিখিত অভিযোগ দেন ইলিয়াছ।

জানা যায়, চন্দনাইশের কুলাংডেঙ্গা এলাকার ইছহাক সওদাগরের ছেলে ইলিয়াছ। তাঁর সঙ্গে চন্দনাইশ পৌরসভার কিশোর গ্যাং লিডার আরফাতের বিরোধ রয়েছে।

আরও পড়ুন: চকবাজারে চাঁদার ভাগ নিয়ে ‘কিশোর গ্যাং—ছাত্রলীগ’ মারামারিতে কপাল পুড়ল গরিবের

এদিকে ভুক্তভোগী ইলিয়াছ আলোকিত চট্টগ্রামকে বলেন, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে ব্যক্তিগত কাজে চন্দনাইশ থানার এসআই হাছানের সঙ্গে দেখা করতে যাচ্ছিলাম। থানায় যাওয়ার পথে আলী শাহ মাজার এলাকায় পৌঁছলে কিশোর গ্যাং লিডার আরাফাতের ছেলেরা আমাকে ঘিরে ধরে। তারা আমাকে ধরতে আগে থেকেই সেখানে ওঁৎ পেতে ছিল।

তিনি আরও বলেন, ১০-১২ জন সন্ত্রাসী আমাকে চারদিকে ঘিরে ফেলে। এ সময় কাঞ্চনাবাদের বাসিন্দা নাঈম জিজ্ঞেস করে, তাদের বস আরাফাতের সঙ্গে কেন বেয়াদবি করেছি। সে আরও বলে, আরাফাত ভাই তাকে নির্দেশ দিয়েছে আমাকে গুলি করে মেরে ফেলতে। এরপর তারা আমাকে শার্টের কলার ধরে পাশের অন্ধকার ঝোঁপে নেওয়ার চেষ্টা করে। এ সময় আমি চিৎকার দিলে পাশে ডিউটিতে থাকা এসআই হাছান এগিয়ে আসেন। তখন সন্ত্রাসীরা কিশোর গ্যাং লিডার আরাফাতের নির্দেশমতো আমাকে গুলি করে খুনের হুমকি দিয়ে পালিয়ে যায়।

এদিকে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার উপপরিদর্শক (এসআই) মো. হাছান। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: চাঁদা না পেয়ে কিশোর গ্যাংয়ের হামলা—বাঁচল না সেই ব্যবসায়ী

অপরদিকে হামলা ও প্রাণনাশের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মো. নাঈম আলোকিত চট্টগ্রামকে বলেন, হামলা ও প্রাণনাশের অভিযোগটি ভিত্তিহীন। যেদিন ঘটনার কথা উল্লেখ করেছে ওইদিন আমি চন্দনাইশ ছিলাম না। ব্যক্তিগত কাজে শহরে ছিলাম। আর ইলিয়াছ আমার সঙ্গে বিগত পাঁচ বছর ধরে রাজনীতি করে আসছে। রাজনৈতিক বিষয়ে বিরোধ থাকাটাই স্বাভাবিক। কিন্তু যে ঘটনার কথা বলছে এর সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমি ছিলাম এমন কোনো প্রুভ দেখাতে পারলে দেখাতে বলেন।

এলাকায় কিশোর গ্যাংয়ের নেতৃত্বে দেওয়ার অভিযোগের বিষয়ে তিনি বলেন, এসব ভিত্তিহীন কথাবার্তা। অনেকে অনেককিছু বলবে।

এএইচ/এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!