যাত্রীর ব্যাগভর্তি স্বর্ণালঙ্কার নিয়ে উধাও অটোরিকশা চালক, পুলিশের অ্যাপসে ধরা

নগরের কোতোয়ালিতে ভাড়া না নিয়ে যাত্রীর ব্যাগ নিয়ে পালিয়েছেন এক অটোরিকশার চালক। ওই ব্যাগে যাত্রীর নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার ছিল বলে জানা গেছে।

শনিবার (১৩ মে) অটোরিকশা করে অনুপ সেন (৫৬) স্ত্রী-সন্তানসহ কোতোয়ালির বাসায় যাচ্ছিলেন। এ সময় ওই ঘটনা ঘটে।

পরে অনুপ সেন কোতোয়ালি থানায় মামলা করেন। আর মামলার সূত্র ধরে বিভিন্ন সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ঘটনায় জড়িত অটোরিকশা চালককে শনাক্ত করে পুলিশ।

আরও পড়ুন: জোড়া লেগেছে রামদা’র কোপে বিচ্ছিন্ন পুলিশের সেই হাতের কব্জি

‘আমার গাড়ী নিরাপদ’ অ্যাপসের সহায়তায় ওই চালক মতিন মিয়াকে রোববার (১৫ মে) দিবাগত রাতে নতুন রেলওয়ে স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় চোরাইকাজে ব্যবহৃত অটোরিকশাটিও জব্দ করা হয়। গ্রেপ্তার মতিন মিয়া গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানা এলাকার মো. মমতাজের ছেলে।

কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, চোরাই মালামালের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে মতিন একেক সময় একেক ধরনের কথাবার্তা বলতে থাকে। সে কখনো ব্যাগটি তার দেওয়ানহাট এলাকার বোনের বাসায়, আবার কখনো তার বন্ধুর বাসা আকবরশাহ এলাকায়, আবার কখনো তার বন্দরের আত্মীয়ের বাসায় রেখেছে বলে পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করে এবং উল্লেখিত স্থানগুলোতে ঘুরাতে থাকে।

তিনি বলেন, একপর্যায়ে সে স্বীকার করে উক্ত চোরাই মালামাল তার বর্তমান ঠিকানার বাসা তথা বায়েজিদ থানাধীন চন্দ্রনগর সরোয়ার সাহেবের কলোনীতে রয়েছে। এরপর তাকে নিয়ে চন্দ্রনগর সরোয়ার সাহেবের কলোনীর বাসায় অভিযান চালিয়ে ৪ ভরি ওজনের স্বর্ণালংকার ও কাপড়ভর্তি ব্যাগ উদ্ধার করা হয়।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!