মিরসরাইয়ে সাঙ্গপাঙ্গ নিয়ে প্রবাসীকে কুপিয়েছে ছাত্রলীগ নেতা

মিরসরাইয়ে পূর্ব শত্রুতার জেরে মো. রফিকুল হায়দার (৩৮) নামের এক প্রবাসীকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আসামি করে অভিযোগ করেছে ভুক্তভোগী।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মিরসরাই থানার সমিতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তৌহিদ আনোয়ার বাপ্পী (২২)। তাঁর সহযোগী মোজাহারুল ইসলাম জিসান (২১) ও মো. অভি (২১)।

হামলায় আহত রফিকুল হায়দার আলোকিত চট্টগ্রামকে বলেন, দীর্ঘদিন প্রবাসজীবন থেকে ফিরে এলাকায় গরুর খামার করি। গত বৃহস্পতিবার সন্ধ্যায় একটি গরু কিনতে সমিতি বাজার যাই। এ সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা তৌহিদ আনোয়ার বাপ্পি ও তার বাহিনী আমার ওপর অতর্কিত হামলা চালায়। তারা আমাকে ধারালো ছুরি ও লোহার রড দিয়ে মেরেগুরুতর আহত করে পালিয়ে যায়।

আরও পড়ুন: টার্গেট প্রবাসীরাই—খুন করে লুট, ওঁৎ পেতে থাকে অপরাধী চক্র

তিনি আরও বলেন, তৌহিদুল আলম বাপ্পি এলাকায় চিহ্নিত চাঁদাবাজ হিসেবে পরিচিত। তিনি ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

এ বিষয়ে জানতে চাইলে ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, হায়দারকে মারধরের ঘটনা শোনার পর সালিশি বৈঠকের আয়োজন করা হয়েছে এবং তার চিকিৎসার ব্যয়ভার অভিযুক্তদের কাঁধে দেওয়া হবে।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, এ ঘটনায় আমি অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!