মিরসরাইয়ে যুবলীগ কর্মী খুনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

মিরসরাইয়ে যুবলীগ কর্মী শহিদুল ইসলাম আকাশ (৩০) হত্যা মামলায় ইউপি সদস্য মিজানুর রহমানকে (৪২) গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার চিনকীরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ (বুধবার) তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার মিজানুর রহমান ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আজম নগর এলাকার আবুল কাশেমের ছেলে। তিনি মামলার ৫ নম্বর আসামি ও ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য।

আরও পড়ুন : অবুঝ মনে আতঙ্কের চাপ—তবু বাবা খুনের বিচার চান নিষ্পাপ ছেলে-মেয়ে

আকাশ খুনের ঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় তার বোন নাজমা আক্তার বাদী হয়ে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা করেন। মামলায় হুমায়ুন কবির মামুনকে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করা হয়।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন আলোকিত চট্টগ্রামকে বলেন, আকাশ নিহতের ঘটনায় তার বোন নাজমা আক্তার বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। মঙ্গলবার রাতে মামলার ৫ নম্বর আসামি মিজানুর রহমানকে গ্রেপ্তার করে আজ (বুধবার) আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যা ৬টায় বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট বাজারে যুবলীগ কর্মী শহিদুল ইসলাম আকাশের মালিকানাধীন নাজমা টিম্বার অ্যান্ড ফার্নিচার মাটের সামনে দেশি অস্ত্রশস্ত্র নিয়ে ১০/১৫ জনের একটি গ্রুপ আকাশের ওপর হামলা করে। হামলায় গুরুতর আহত আকাশকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন রাত ৯টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!