মিরসরাইয়ে পিকআপ ভ্যানে লাশ দারোয়ান, পরিবার পেল ৮০ হাজার টাকা

মিরসরাইয়ে দ্রুতগতির পিকআপ ভ্যানের ধাক্কায় মিজানুল হক (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক গাড়িটি আটক করে ক্ষতিপূরণ আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় চট্টগ্রামমুখী অংশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুল হক মিরসরাই সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম কিছমত জাফরাবাদ এলাকার আহমদ আলী হাজী বাড়ির শামছুল হক প্রকাশ বাদশার ছেলে।

আরও পড়ুন: হঠাৎ মোটরসাইকেলের ব্রেক, আমান বাজারে মুহূর্তেই লাশ যুবক

নিহতের স্বজন মো. সুমন বলেন, আমার মামা মিজানুল হক সুফিয়া রোড এফবিবিআই ব্রিকফ্রিল্ডের দারোয়ান ছিলেন। আজ (বৃহস্পতিবার) সকালে রাস্তার পাশে হাঁটার সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান এসে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। এসময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার ২ ছেলে এবং ২ মেয়ে রয়েছে।

মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান শামছুল আলম দিদার ঘটনার সত্যতা নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, সিসিটিভি ফুটেজে দেখা যায় মিজান সকালে রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গাড়িটি আটক করে ক্ষতিপূরণ বাবদ ৮০ হাজার টাকা নিয়ে দেওয়া হয়েছে পরিবারকে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!