মিরসরাইয়ে ছেলের সামনে কেড়ে নিল মায়ের প্রাণ

মিরসরাইয়ে ছেলের রোগ নির্ণয়ের জন্য ডায়াগানস্টিক সেন্টারে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় শাহানা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহাসড়কের ঢাকামুখী লাইনের মিরসরাই পৌর সদরের ডাক বাংলোর সামনে এ দুর্ঘটনা ঘটে। ছেলের সামনে ঘাতক হাইচ কেড়ে নিল তার জীবনপ্রদীপ।

নিহত শাহানা মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ড গোভনিয়া গ্রামের বাসিন্দা ও পৌর বাজারের ব্যবসায়ী নুর আহম্মদ মেস্ত্রী বাড়ির আবুল মনছুরের স্ত্রী।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে মিরসরাই পৌর সদরের সমকাল ডায়াগানস্টিক সেন্টারে ছেলের রোগ নির্ণয়ের জন্য টেস্ট করে বাড়ি ফিরছিলেন শাহানা বেগম। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংস্কার কাজের জন্য যানজটের সৃষ্টি হয়। যানজটের সময় সড়ক পর হতে গিয়ে একটি মাইক্রোবাস চাপা দিলে শাহানা বেগম গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর জহির উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, যানজটের সময় রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপায় ছেলের চোখের সামনে মা মারা যাওয়া খুবই মর্মান্তিক। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় জানাজা শেষে দাফন করা হয়েছে।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!