মাথা ফাটল পুলিশের, চান্দগাঁওয়ে আটক ১৫

নগরের চান্দগাঁও জানালীহাটে দুই পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে আহত হয়েছে পুলিশ। রোববার (১১ জুলাই) রাতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পুলিশ ঘটনাস্থলে গেলে দুই পক্ষ মিলে তাদের ওপর হামলা চালায়।

হামলায় চান্দগাঁও থানার উপপরিদর্শক জাফর আহাম্মদ আহত হয়েছেন।

ঘটনায় জড়িত ১৫ জনকে আটক করেছে পুলিশ। ঘটনার পর রাতে জানালীহাট রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত আসামিরা হলেন- সৈয়দ আকবর (৪২), মো.ইয়াছিন (১৯), মো.বশির (৫৩), মো.ইমন (১৯), মো.বাদশা (৩২), মো.লিমন (২০), মো.রায়হান (২০), মো.ফারুক (৩৩), ইয়াবা মুছা (৫১), মো. আবদুল খালেক (৩৮), মো. রবিউল আলম (২৭), মো. সুমন (২৭), মো. খোকন (৪২), মো. ভুট্টু (৩৭) ও মো. ফারুক (৪১)।

এ বিষয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, গতকাল রাত সাড়ে ৮টার দিকে নগরের জানালীহাট এলাকায় দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের খবর পেয়ে ফোর্স ঘটনাস্থলে যায়। এ সময় দুই পক্ষ এক হয়ে পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ ও গাড়ি ভাঙচুর করে। হামলায় আমাদের উপপরিদর্শক এসআই জাফর গুরুতর আহত হয়। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি আরও বলেন, আমরা এখন পর্যন্ত ১৫ জনকে আটক করেছি। বাকিদের আটকের চেষ্টা অব্যাহত আছে। পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!