মধ্যরাতে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁদে ৩ ভাই

পূর্ব শত্রুতার জের ধরে ইয়াবা দিয়ে ফাঁসাতে চেয়েছিল তিন ভাই। কিন্তু সেই ফাঁদে উল্টো তারাই ধরা পড়েছেন! মো. শরীফ (২৭), মো. বেলাল উদ্দিন সাব্বির (২৬) ও মো. জাবেদ (২৮) নামের তিন ভাইয়ের এখন স্থান হয়েছে কারাগারে।

শনিবার (৩ সেপ্টেম্বর) মধ্যরাতে পাহাড়তলী থানা পুলিশ তাদের আটক করে।

আরও পড়ুন : সেঁজুতিতে যাত্রীবেশে থাকা ৩ যুবকের কাছে ৪৬০০ ইয়াবা  

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, শনিবার রাত পৌনে ১২টার দিকে মামলার ২ নম্বর আসামি মো. বেলাল উদ্দিন সাব্বির জানান, পাহাড়তলী থানাধীন ঈদগাহ বউ বাজার আয়োজন হোটেলের সামনে পাকা রাস্তার ওপর এক লোককে ৫০০ পিস ইয়াবাসহ স্থানীয় লোকজন আটক করেছে।

এ তথ্যের ভিত্তিতে পাহাড়তলী থানার এসআই হারেছ মো. কুসুম ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি আসামি মো. শরীফ (২৭), তার ভাই মো. জাবেদ (২৮) ও আরেক ভাই সংবাদদাতা মো. বেলাল উদ্দিন সাব্বির (২৬) এবং ভুক্তভোগী মো. আব্দুল মালেককে (৫২) আটক করেন। এসময় আসামী শরীফ তার হাতে থাকা ২৩ পিস ইয়াবা মালেকের কাছে পেয়েছে বলে জানান। পরে সন্দেহ হওয়ায় বিষয়টি গভীরভাবে অনুসন্ধান করা হয়।

ওসি বলেন, থানায় এনে আব্দুল মালেককে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, মো. শরীফের বিরুদ্ধে হালিশহর থানায় চলতি বছরের ১২ আগস্ট একটি সাধারণ ডায়েরি করেন এবং ২০১৯ সালে আদালতে শরীফের বিরুদ্ধে একটি সিআর মামলা দায়ের করেন। শরীফ ও আব্দুল মালেকের মধ্যে পারিবারিক বিষয়ে শত্রুতা চলছে। এরই ধারাবাহিকতায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামি মো. শরীফসহ অপর দুই ভাই মো. জাবেদ ও মো. বেলাল উদ্দিন সাব্বির ইয়াবা দিয়ে তাকে ফাঁসানোর চক্রান্ত করেছে।

ওসি মোস্তাফিজুর রহমান আরও বলেন, আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তারা ইয়াবা দিয়ে মালেককে ফাঁসানোর বিষয়টি স্বীকার করে। আসামিদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।

আরএন/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!