ভোররাতে গরু বেপারিদের টার্গেট করেছিল বেরাইজ্যা সুমন, সহযোগীসহ ধরা

সহযোগীসহ গ্রেপ্তার করা হয়েছে নগরের এক শীর্ষ ছিনতাইকারীকে। তারা দুজনই একাধিক মামলার আসামি।

রোববার (১৮ জুলাই) ভোর ৪টায় নগরের দেওয়ানহাট পোস্তারপাড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ছোরা ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়ারা হলেন— অন্যতম শীর্ষ ছিনতাইকারী মো. আল আমিন প্রকাশ সুমন প্রকাশ বেরাইজ্যা সুমন (২৪) এবং তার সহযোগী মো. শহিদুল আলম সানি প্রকাশ সানি (৩১)।

ডবলমুরিং থানার ওসি মো. মহসীন আলোকিত চট্টগ্রামকে বলেন, দেওয়ানহাট পোস্তারপাড়ে একটি পশুর হাট রয়েছে। ভোরে সেই হাটে বেপারিদের আসা-যাওয়া শুরু হয়। বেপারিদের টার্গেট করেছিল বেরাইজ্যা সুমন ও তার সহযোগী। গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪টায় তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ছোরা ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি মহসীন আরও বলেন, সুমন চট্টগ্রামের অন্যতম শীর্ষ ছিনতাইকারীদের একজন। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে। সে এক জায়গায় বেশিদিন থাকে না। এক জায়গায় ছিনতাই করেই অন্য জায়গায় চলে যায়। এ কারণেই তাকে বেরাইজ্যা সুমন ডাকা হয়। সুমনের সহযোগী সানির বিরুদ্ধেও তিনটি মামলা রয়েছে। উভয়ের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!