বৌয়ের দুহাতের কবজি কেটে লাশ নিয়ে যেতে শাশুড়িকে ফোন দিয়েছিল ইয়াকুব

বাঁশখালীতে দুহাতের কবজি ও পায়ের গোড়ালি কেটে স্ত্রীকে হত্যা চেষ্টাকারী পাষণ্ড স্বামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাঈনুল ইসলামের আদালতে এ জবানবন্দি নেওয়া হয়।

জবানবন্দিতে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটিয়েছেন বলে স্বীকার করেন ইয়াকুব। তাদের পরিবারে ছেলে ইসকাত (৮) এবং মেয়ে কুমকুম (৬) নামের দুসন্তান রয়েছে বলে জানান তিনি।

এর আগে গত শনিবার দুপুর সাড়ে ৩টায় কর্ণফুলী উপজেলার দক্ষিণ শাহমীরপুর গ্রামের গৃহবধূ খুরশিদা বেগমকে স্বামী মো. ইয়াকুব হুজুরের কাছে নিয়ে যাওয়ার কথা বলে ঘর থেকে বের করেন। এরপর উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চানপুরের পুরানঘাট এলাকায় নিয়ে দুহাতের কবজি এবং ডান পায়ের গোড়ালির রগ কেটে দিয়ে হত্যা চেষ্টা করেন। ঘটনার পর ইয়াকুবকে আটক করে পুলিশ।

রও পড়ুন: বাঁশখালীতে বউয়ের দুহাতের কবজি কেটে নিল পাষণ্ড জামাই

এরপর স্বামী ইয়াকুবের বিরুদ্ধে মামলা করেন তার শাশুড়ি রওশন আরা বেগম।

এদিকে গুরুতর আহত খুরশিদা বেগমকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মামলার বাদী রওশন আরা বেগম বলেন, আমার মেয়ে খুরশিদা বেগমকে বিয়ের পর থেকে নানাভাবে নির্যাতন করে আসছিল ইয়াকুব। ঘটনার দিন দুপুর ২টায় ইয়াকুব ফোনে আমাকে জানিয়েছিল তারা বাঁশখালীর একটি মাজারে হুজুরের কাছে যাচ্ছে। ওইদিন বেলা সাড়ে ৩টায় আবার ফোন করে জানায় আমার মেয়ের হাত-পা কেটে দিয়েছে। বাঁশখালীর পুকুরিয়া চানপুরঘাটে এসে লাশ নিয়ে যেতে। একথা শুনে এসে দেখি মেয়ের অবস্থা খারাপ। আমি ইয়াকুবের শাস্তি চাই।

তিনি বলেন, খুরশিদাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

যোগাযোগ করা হলে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, স্ত্রীকে হত্যা চেষ্টায় গ্রেপ্তার স্বামী মো. ইয়াকুব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!