চট্টগ্রামে যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে আজ

নগরের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।

বুধবার (২ নভেম্বর) চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে জরুরি কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও বিদ্যুৎ সংরক্ষণ কাজের জন্য পটিয়া ও মোহরার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আরও পড়ুন:  বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারে

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিতরণ বিভাগ পটিয়া আওতাধীন ১১ কেভি জামিবিয়া মাদ্রাসা ফিডার আংশিক আওতায় দক্ষিণ ভূর্ষি, কেলিশহর কুমারপাড়া ও জিয়ারপাড়া এলাকাসমূহে সম্পূর্ণ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

একইদিন সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা আওতাধীন ১১ কেভির মোহরা-১ নং ফিডারের আওতায় রাজারহাট, খালপাড়, মাটিয়ার বাড়ি, বুইজ্জার দোকান এলাকায় বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।

জরুরি কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখপ্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!