‘বিএনপি হলো গ্যাস বেলুনের মতো, যতক্ষণ গ্যাস ততক্ষণ ওড়াওড়ি’

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি হলো গ্যাস বেলুনের মতো, যতক্ষণ গ্যাস থাকে ততক্ষণ তার ওড়াওড়ি। গ্যাস ফুরিয়ে গেলে বেলুনের মতো বিএনপিও চুপসে যায়।

পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের প্রস্তুতি ও কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় পাথরঘাটা রবীন্দ্র নজরুল একাডেমি মিলনায়তনে এ আয়োজন করা হয়।

আরও পড়ুন : নির্বাচনী বৈতরণী পার হতেই প্রপাগান্ডা ছড়াচ্ছে বিএনপি-জামায়াত : আ জ ম নাছির

আ জ ম নাছির বলেন, বর্তমানে বিএনপির দৌড়ঝাঁপ দেখে মনে হয় তাদের পেছনে কোনো শক্তি ইন্ধন যোগাচ্ছে। বৈশ্বিক সংকটকে ইস্যু বানিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করার অপপ্রয়াসে তৃতীয় কোনো অপশক্তি বিএনপিকে সহায়তা দিয়ে যাচ্ছে। এই অপশক্তি বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি বাধাগ্রস্ত করতে চায়। এই অপশক্তি বাংলাদেশকে পেছনে নিয়ে যেতে চায়। বাংলাদেশ আওয়ামী লীগের লক্ষ-কোটি নেতাকর্মী ঐক্যবদ্ধ শক্তিতে সেই অপশক্তির বিনাশ করতে বদ্ধপরিকর।

পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফজলে বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আশফাক আহমেদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের সহসভাপতি মশিউর রহমান রোকন, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান ইমন, দীপক ভট্টাচার্য, জসিম মাস্টার, আবদুস সালাম, উত্তম মাস্টার, রেজাউল করিম, রাধাবাঁশী দাশ, মো. আনিস, ছদরুল হুদা, সঞ্চয়ন সেন মিঠু, সুরঞ্জিত চৌধুরী মিন্টু, সুজিত দাশ, ভক্তরঞ্জন দাশ, সুমন চৌধুরী, শান্তনু রায়, নিখিল ঘোষ, তরনী সেন ও প্রকাশ জৈন।

সভায় কোতোয়ালী থানা ও পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!