বাড়ি পাবেন গাড়িচাপায় নিহত ৬ ভাইয়ের পরিবার, পেলেন নগদ টাকা

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬ ভাইয়ের পরিবারকে দেওয়া হয়েছে নগদ টাকা। এছাড়া প্রত্যেককে বাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে জেলা প্রশাসন।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে নিহতদের বাড়ি যান কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ। এ সময় তিনি শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে ছয় পরিবারকে নগদ ৬০ হাজার টাকা করে ৩ লাখ ৬০ হাজার টাকা তুলে দেন।

আরও পড়ুন: মর্মান্তিক—বাবার শ্মশান থেকে ফেরার পথেই গাড়িচাপায় ৪ ছেলে নিহত

এছাড়া তিনি প্রত্যেক পরিবারকে মালুমঘাট হিন্দুপাড়া (নাথপাড়া) এলাকায় প্রধানমন্ত্রীর মুজিববর্ষের উপহারের বাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দেন। এ বিষয়ে তিনি চকরিয়ার ইউএনও ও এসিল্যান্ডকে নির্দেশনা দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো. তফিকুল আলম, সহকারী কমিশনার (ভূমি) মো. রাহাত উজ জামান, চকরিয়া থানার ওসি মো. ওসমান গনি।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায় বাবার ক্ষৌরকর্ম অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে পিকআপচাপায় একসঙ্গে ৫ ভাই ঘটনাস্থলে মারা যান।

আরও পড়ুন: গাড়িচাপায় ৫ ভাইয়ের নিহতের ঘটনায় মামলা, ধরার বাইরে চালক

১৪ দিন পর মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিসাধীন অবস্থায় রক্তিম শীলও (৩৫) চলে যান না ফেরার দেশে।

অপর আহত বোন হীরা শীল এখনও মালমুঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বলরাম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!