বারবার পুলিশের চোখে ধুলো দেওয়া খুনি লুকিয়ে ছিল মৎস্যঘেরে

চকরিয়ার আলোচিত আমির হোছেন হত্যার অন্যতম আসামি আবদুর রহমান প্রকাশ আব্দুর রহিমকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৩ জুন) রাত ৪টার দিকে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপের মৎস্যঘের এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: সকালে খুন করে সন্ধ্যায় থানায় গেল খুনি

গ্রেপ্তার আবদুর রহমান চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ডুমখালী এলাকার ইউছুপ মিয়ার ছেলে।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী আলোকিত চট্টগ্রামকে বলেন, আমির হোছেন হত্যার অন্যতম আসামি আবদুর রহমান প্রকাশ আব্দুর রহিমকে গ্রেপ্তার করতে ব্যাপক অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি আবদুর রহমান বারবার পালিয়ে যায়। বুধবার রাত ৪টার দিকে গোপন সংবাদে চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ এলাকার মৎস্যঘের থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ওসি আরও বলেন, আজ (বৃহস্পতিবার) দুপুরে আবদুর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া রিমান্ড আবেদন করা হয়েছে।

আরও পড়ুন: ভাড়াটিয়া খুনিদের ফাঁসি হলেও খালাস পেয়েছে মাস্টারমাইন্ডরা

জানা যায়, গত ২৩ মে রাত ৮টার দিকে আমির হোছেনকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে নৃসংশভাবে হত্যা করে আবদুর রহমানসহ ১০/১২ জন সন্ত্রাসী। ঘটনার পর ২৬ মে নিহত আমির হোছেনের স্ত্রী ছকিনা ইয়াছমিন বাদী হয়ে চকরিয়া থানায় মামলা করেন।

মামলায় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরকে এক নম্বর ও আবদুর রহমানকে দুই নম্বর আসামি করে স্থানীয় ইউপি মেম্বারসহ ১০/১২ জনের নাম উল্লেখ করা হয়। ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের আগাম জামিন নিয়ে বর্তমানে এলাকায় অবস্থান করছেন।

মুকুল/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!