বাটাখালী ব্রিজে মধ্যরাতে ব্যবসায়ীকে কোপাল ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা

চকরিয়ায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে মো. এমরানুল হক (৪৫) নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তার হাত-পায়ের রগ কেটে দেয় সন্ত্রাসীরা।

সোমবার (৩০ মে) রাত ১২টার দিকে চকরিয়া-বদরখালী-মহেশখালী সড়কের বাটাখালী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত এমরানুল হক চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মাইজঘোনা এলাকার মৃত হাজী শামসুল আলমের ছেলে।

আহতের ভগ্নিপতি ও উপজেলা কৃষক লীগ সভাপতি আমির হোসেন আমু বলেন, এমরানুল হক একজন ব্যবসায়ী। সোমবার রাত ১২টার দিকে আমার ভগ্নিপতি পৌরশহর চিরিংগা থেকে ব্যবসায়িক টাকা তুলে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলটি বাটাখালী ব্রিজ এলাকায় পৌঁছলে আগে থেকে মোটরসাইকেল নিয়ে ওঁৎ পেতে থাকা ৪/৫ জন সন্ত্রাসী তার গতিরোধ করে। সে দ্রুত চলে যেতে চাইলে সন্ত্রাসীরা পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে। এতে সে মাটিতে পড়ে যায়। পরে তাকে মাথায়, হাত ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এরপর তার সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

তিনি বলেন, পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। বিষয়টি চকরিয়া থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

যোগাযোগ করা হলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী আলোকিত চট্টগ্রামকে বলেন, এক ব্যবসায়ীকে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। আমরা বিষয়টি তদন্ত করছি। এটা পারিবারিক বিরোধ, নাকি অন্য কোনো বিষয় তা খতিয়ে দেখছি। এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। তারপরও আমরা ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছি।

মুকুল/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!