বউয়ের ঝগড়া সইতে না পেরে বিয়ের ১৮০ দিনেই গলায় দড়ি দিল যুবক

সীতাকুণ্ডে বউয়ের সঙ্গে ঝগড়া করে তানজিরুল ইসলাম তামিম (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার(২৬ জানুয়ারি) রাত ৩টার দিকে উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের মাদামবিবিরহাট এলাকার নেভি রোডের চৌধুরী কলোনিতে এ ঘটনা ঘটে।

জানা যায়, তানজিরুল ইসলাম তামিম সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের পেলিশ্যার বাজার এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে। পেশায় গাড়ি চালকের সহকারী তামিম ৬ মাস আগে পরিবারের অমতে গাইবান্ধার এক মেয়েকে ভালোবেসে বিয়ে করেন। বিয়ের পর তিনি স্ত্রীকে নিয়ে সীতাকুণ্ডের মাদামবিবিরহাট এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

এদিকে বৃহস্পতিবার রাতে বাসায় ভাত খেতে বসে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় তামিমের। ঝগড়ার পর সে রুমের দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ সাড়াশব্দ না পেয়ে স্ত্রীর চিৎকার শুনে আশপাশের লোকজন আসে। তারা রুমের দরজা ভেঙে ঘরের বিমের সঙ্গে ওড়না বাঁধা গলায় ফাঁস লাগানো তামিমের নিথর দেহ দেখতে পায়।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ৬টার দিকে পুলিশ তামিমের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য সকালে তামিমের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, মাঝরাতে মাদামবিবিরহাট এলাকায় তামিম নামে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। ভোরে আমাদের মোবাইল টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, ২১ বছর বয়সী তামিম ২০ বছরের এক মেয়েকে ভালোবেসে বিয়ে করে। বিয়ের পর তারা পরিবার থেকে বিচ্ছিন্ন ছিল। সে স্ত্রীকে নিয়ে মাদামবিবিরহাট এলাকায় একটি বাসায় ভাড়ায় থাকত। তাদের অভাব-অনটনের সংসার ছিল।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর মাঝরাতে রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস লাগিয়ে তামিম আত্মহত্যা করে। সকালে থানায় নিহতের মা আর মামা এসেছিল। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

জেএন/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!