গণতন্ত্র পুনরুদ্ধারে রক্তচক্ষু উপেক্ষা করে দেশে ফিরেছিলেন শেখ হাসিনা : মহিউদ্দীন

মহানগর যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু মোহাম্মদ মহিউদ্দীন বলেছেন, ২০০৭ সালের ৭ মে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার ঘোষিত জরুরি অবস্থা চলাকালীন মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষে শত প্রতিকূলতা ও স্বৈরশাসকের রক্তচক্ষু উপেক্ষা করে গণতন্ত্র পুনরুদ্ধার করতে দেশে ফিরেছিলেন শেখ হাসিনা।

শনিবার (৭ মে) বিকালে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নগরের বায়েজিদ থানাধীন রুবি কলোনি এলাকায় খুলশী ও বায়েজিদ থানা যুবলীগ এ আয়োজন করে।

আরও পড়ুন: শেখ হাসিনার নেতৃত্বে নারী উন্নয়ন পৃথিবীর সামনে উদাহরণ : তথ্যমন্ত্রী

তিনি আরও বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেদিন দেশে গণতন্ত্রের পুনর্জন্ম ঘটিয়েছেন। এরই ধারাবাহিতায় আওয়ামী লীগ সরকার গঠন করে শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আজকের এই উন্নত সমৃদ্ধশালী দেশে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রীর এই উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে যুবলীগের নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে সংগঠনকে আরও বেশি শক্তিশালী করে তুলতে হবে।

মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবদুর রহিমের সভাপতিত্বে ও যুবনেতা ইকবাল হাসান বাবুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা গোলাম রসুল নিশান, শরীফ হোসাইন, মহিনউদ্দীন তুষার, সাইফুদ্দীন সাইফ, আশরাফুল ইসলাম, বায়েজিদ থানা যুবলীগ নেতা রিদোয়ান আহমেদ লেদু, আশিকুর রহমান খোকন, মো. ইদ্রিস, কুতুবুল আবেদিন, মো. সিরাজ, মো. আলমগীর, মনসুর আলম, বেলাল উদ্দীন, খুলশী থানা যুবলীগ নেতা জসিম উদ্দীন, মনির হোসেন, মনিরুল হক, শাহাদাত রাকিব, ওয়ার্ড যুবলীগ নেতা মো. সাকিব, মহিউদ্দীন টিপু, জসিম উদ্দীন, মো. রিপন, নুরুল আলম, ইসমাইল, সাদ্দাম ও কুদ্দুস।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!