ফাইনালে আর্জেন্টিনার সমর্থক রোনালদো!

কাতার বিশ্বকাপে ক্রিস্টিয়ানো রোনালদোর বিদায় হয়েছে কোয়ার্টার ফাইনালে। কিন্তু বিশ্বকাপ ফাইনাল নিয়ে তাঁর আগ্রহ থাকবে না তা কি করে হয়?

বিশ্বকাপের ফাইনালে আজ (১৮ ডিসেম্বর) রাত ৯টায় মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও ফ্রান্স। ফাইনালে পর্তুগিজ সুপারস্টার কাকে সমর্থন দেবেন, তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

অনেকেই মনে করছেন, লিওনেল মেসির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা থাকায় তাঁর সমর্থন পাবে ফ্রান্স। রোনালদো গলা ফাটাবেন কিলিয়ান এমবাপ্পে, আন্তোয়ান গ্রিয়েজম‌্যানদের জন‌্য।

আবার ভাবনায় আছে এমবাপ্পেকে নিয়েও। এমবাপ্পে রোনালদোকে আদর্শ মেনেই বড় হয়েছেন। তরুণ সুপারস্টারের প্রতি আলাদা টান রয়েছে সিআরসেভেনের। ফাইনালে তাঁর হাতে ট্রফি দেখতে চাইতেই পারেন রোনালদো। তবে ভিন্ন ভাবনাও আছে।

বান্ধবী জর্জিনা রদ্রিগেজের জন‌্য আর্জেন্টিনার সমর্থন করতে পারেন রোনালদো। জর্জিনা আর্জেন্টিনার নাগরিক। স্বাভাবিকভাবেই তিনি মেসির হাতে ট্রফি দেখতে চাইবেন। নিজের ভালোবাসার মানুষের পাশে থাকতে পারেন রোনালদো।

অতীতে সবসময়ই জর্জিনার পাশে ছিলেন রোনালদো। ফাইনালেও জর্জিনার আশা পূরণ হোক এমনটা চাইবেন প্রেমিক রোনালদো। এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘আমার বান্ধবী আর্জেন্টাইন। অনেকেই জানে না, সে হাফ আর্জেন্টাইন, হাফ স্প‌্যানিশ। আমি আর্জেন্টিনাকে ভালোবাসি। যদিও অনেকেই ভাবে আমি পছন্দ করি না। কিন্তু সত‌্যিই আর্জেন্টিনাকে পছন্দ করি।’

রোনালদো কাকে সমর্থন করবেন তা জানার উপায় নেই। তবে এতটুকু নিশ্চিত তার কাছে পরিবার মানেই সবকিছু। সেজন‌্য বিশ্বাস রাখাই যায়, মেসির জন‌্য টিভির পর্দার সামনে গলা ফাটাবেন রোনালদো।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!