ফেসবুকে স্ট্যাটাস—ফটিকছড়িতে খুন করে পালিয়ে গিয়েছিল বন্দরে

ফটিকছড়ির জসিম উদ্দিন খুনের মামলার প্রধান আসামি আলমগীরকে আটক করেছে র‌্যাব-৭।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে বন্দর থানার সিপিএআর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আরও পড়ুন: মেম্বার খুন—রাজধানীতে লুকিয়ে ছিলেন ইউপি সদস্য বেলাল

আটক মো.আলমগীর হোসেন (৪০) ভুজপুর থানার ইসলামপুর এলাকার মৃত জালাল সওদাগরের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নিচিন্তা হোসেনেখিল গ্রামে পারিবারিক বিরোধের জেরে প্রতিপক্ষের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেয় জসিম। ওই স্ট্যাটাসের কারণে বাড়িতে হামলা চালিয়ে জসিমকে নৃশংসভাবে জবাই করে হত্যা করা হয়। এ সময় জসিমকে বাঁচাতে এসে আপন দুই ভাই মো. করিম ও মো. রফিক গুরুতর আহত হন। ঘটনার পর আসামি আলমগীর বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন। একপর্যায়ে আলমগীর বন্দর থানা এলাকায় অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আরও পড়ুন: গাড়িচাপায় পরিকল্পিত খুন কিনা জানতে ঘাতক চালককে রিমান্ডে নেবে পুলিশ

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার আলোকিত চট্টগ্রামকে বলেন, ফটিকছড়ি ভুজপুর থানা এলাকায় পারিবারিক বিরোধের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাদক ব্যবসায়ী উল্লেখ করে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করেই খুনের ঘটনা ঘটেছে। জসিম উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি আলমগীরকে গোপন সংবাদে বন্দর থানা এলাকা থেকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর খুনের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ভূজপুর থানায় একটি হত্যা ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!