প্রাইভেট কারের ভেতর গরু, পালিয়ে গেল চালক!

মিরসরাইয়ে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এলাকার লোকজন উদ্ধার করতে এসে দেখে কারের চালক পালিয়েছে। ছোট পুরোনো একটি প্রাইভেটকার। গাড়ির পেছনে বড়জোর দুজন মানুষ বসার জায়গা। সেখানেই হয়েছে আস্ত একটা গরু (গাভী)।

এমন কায়দায় গরু চুরি করে পালানোর সময় গাড়িটি সড়কের পাশে খাদে পড়ে গেলে গাড়ি ফেলে পালিয়ে যায় চোর। শুক্রবার (২০ মে) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার বড়তাকিয়া বাজার বাইপাসে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: রাইড শেয়ারিং—বেকারত্ব দূর হলেও ‘লজ্জায়’ পরিচয় থেকে যায় আড়ালে

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ ভোরে পথচারীরা বড়তাকিয়া বাজার এলাকা দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশ থেকে গরুর গোঙানির আওয়াজ শুনতে পান। তারপর কয়েকজন পথচারী রাস্তার পাশের ক্ষেতে একটি সাদা রঙের পুরোনো প্রাইভেটকার পড়ে থাকতে দেখেন। গাড়ির কাছে গিয়ে দেখা যায়, ভেতরে একটি গরুকে ঢুকিয়ে রাখা হয়েছে। পরে হাইওয়ে পুলিশের সাহায্য নিয়ে ক্রেনের মাধ্যমে গাড়িটি রাস্তায় তুলে আনা হয়। এ সময় গাড়ির দরজা ভেঙে গরুটটি বের করা হয়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক মো. মাহবুব আলম আলোকিত চট্টগ্রামকে বলেন, রাতের কোনো এক সময় আশপাশের এলাকা থেকে গরুটি চুরি করে গাড়িতে তুলে চোর পালাচ্ছিল বলে মনে হচ্ছে। বড়তাকিয়া বাজার এলাকায় এসে দুর্ঘটনা ঘটলে চোররা গরুসহ গাড়িটি ফেলে পালিয়ে গেছে। গাড়িটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!