জাতিকে কলঙ্কমুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জম্মদিনে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউল করিম বাপ্পির উদ্যোগে দোয়া মাহফিল, মোনাজাত ও কেক কাটার আয়োজন করা হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে এ আয়োজন করা হয়। এতে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদ ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও স্ত্রী আরজু মনির রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য জাহেদুর রহমান সোহেল।

আরও পড়ুন: বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কারণেই বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা : আমজাদ হোসেন

এছাড়া উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মোশাররফ হোসেন ছোটন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি মু. মহিউদ্দিন নাবিল, উত্তর জেলা যুবলীগ নেতা মু. গিয়াস উদ্দিন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি আনিস আহমেদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি শোভন দাশ, কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য সাইফুল বারি চৌধুরী বাপ্পি, ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সহসভাপতি মু. শাখাওয়াত হোসেন ঝুমান, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদ উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক বকিউর রহমান সোহেল, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মসকুর আলম, প্রবাসী আওয়ামী লীগ নেতা তানবির চৌধুরী, সিভাসু ছাত্রলীগ কর্মী জয়ন্ত বিশ্বাস ও সীতাকুণ্ড উপজেলা যুবলীগ কর্মী ইসমাইল শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে জাহেদুর রহমান সোহেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রত্ন নন, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক, আমাদের অহঙ্কার। যার অপ্রতিরোধ্য পথ চলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয়জয়কার। তিনি বাংলাদেশের আস্থার প্রতীক এবং আমাদের সকলের অনুকরণীয় দৃষ্টান্ত।

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউল করিম বাপ্পি বলেন, জননেত্রী শেখ হাসিনা আজ সমগ্র বিশ্বের নেত্রী। তিনি ডিজিটাল ও সমৃদ্ধ বাংলাদেশ, সমুদ্র জয়, রোহিঙ্গাদের আশ্রয় এবং দেশের টাকায় পদ্মাসেতু নির্মাণ করে বিশ্বের কাছে প্রশংসিত হয়েছেন। এছাড়া তিনি বঙ্গবন্ধু হত্যার বিচার ও যুদ্ধাপরাধীর বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!