৭ মোটরসাইকেলসহ পুলিশের জালে চোরচক্র, এক চাবিতেই খুলে সব লক

মিরসরাইয়ে আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

রোববার (২৬ জুন) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় ৭টি মোটরসাইকেল।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের খিলমুরালি গ্রাম থেকে আটক করা হয় নিজাম উদ্দিনের ছেলে ইকবাল হোসেন রুবেলকে। পরে তার দেওয়া তথ্যে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের তিনঘোরিয়ো টোলা, ফেনী সদরের লেমুয়া, নোয়াখালী ও সীতাকুণ্ডে অভিযান চালিয়ে মো. বাবু (আটক), আব্দুল্লাহ আল নোমান ও গ্যারেজ মালিক ইসমাইলকে আটক করা হয়। এরপর আটকদের দেওয়া তথ্যে ৭টি চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়। এদের মধ্যে রুবেলকে ডাকাতি ও চুরির মামলায় এবং বাকিদের চুরির মামলায় আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: এক চোরকে ধরতে গিয়ে পুলিশের জালে চোরচক্র

এ বিষয়ে জানতে চাইলে মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) রাজীব চন্দ্র পোদ্দার বলেন, আজ (সোমবার) রুবেলসহ তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, মোটরসাইকেল চুরির অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে চোরচক্রের ৩ সদস্যকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যে ৭টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করি। গাড়ির কাগজপত্র পর্যালোচনা করে মালিকদের হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ওসি আরও বলেন, অভিনব কায়দায় রুবেল ও তার সিন্ডিকেট মিরসরাই, সীতাকুণ্ড, নোয়াখালী এবং ফেনীর বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে গ্যারেজ মালিক ইসমাইলের কাছে বিক্রি করত। ইসমাইল দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করত। রুবেলের কাছে মোটরসাইকেলের একটি চাবি রয়েছে। এটি দিয়ে সে ১০ মিনিটের মধ্যে লক খুলতে পারে।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!