পুরনো গ্যাস সিলিন্ডার খালি করতে গিয়ে বিস্ফোরণ, ৬ হোটেল কর্মচারী দগ্ধ

এবার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়েছেন একটি রেস্টুরেন্টের ছয় কর্মচারী। রাজধানীর কলাবাগানে একটি ক্যাফেটেরিয়ায় (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘ টনা ঘটে। আহতদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

কলাবাগানের আল বারাকা নামে ক্যাফেটেরিয়াতে গ্যাস সিলিন্ডার পাল্টানোর সময় আগুনে দগ্ধ হন ৬ কর্মচারী। তারা হলেন- ক্যাফেটেরিয়ার ওয়েটার সারোয়ার হোসেন (১৬), ফয়সাল আহমেদ (১৬), ফরহাদ চৌধুরী (১৭), তামিম (১৮), নাহিদ (১৮) ও বাবুর্চি সবুজ (৩৫)।

প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. হাবিবুর রহমান সংবাদমাধ্যমকে জানান, মঙ্গলবার সকালে ক্যাফেটেরিয়া খোলার পর কর্মচারীরা কাজ শুরু করেন। চুলার সঙ্গে সংযুক্ত থাকা পুরাতন খালি গ্যাস সিলিন্ডারটি লাইন খুলে নতুন সিলিন্ডার লাগাচ্ছিলেন তারা।

আরও পড়ুন: ফতুল্লায় গ্যাস বিস্ফোরণ—মুহূর্তেই লাশ দুই নারী

পুরাতন সিলিন্ডারটির মুখ খুলে সেটির ভেতর থাকা বাকি গ্যাসটুকু বের করে দিচ্ছিল। তখন সেই গ্যাস বের হয়ে পাশে থাকা জ্বলন্ত চুলার আগুনের সংস্পর্শে জ্বলে উঠে। এসময় পাশে দাঁড়িয়ে থাকা কর্মচারীরা দগ্ধ হন। ঘটনার পরপরই তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, দগ্ধ ৪ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের সবার হাতে ও পায়ে সামান্য দগ্ধ হয়েছে। তাদের অবস্থা গুরুতর নয়। বাকি দুজনকে স্কয়ার হাসপাতালে চিকিৎসা নেওয়া হয়েছে।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!