পাথরঘাটা থেকে ছাত্রীকে তুলে নিয়ে গিয়েছিল রাঙ্গুনিয়া, নেপথ্যে ৩ যুবক

নগরের পাথরঘাটায় স্কুলে যাওয়ার পথে অপহৃত কিশোরীকে রাঙ্গুনিয়া থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১টায় রাঙ্গুনিয়ার পোমরা এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— রাঙ্গুনিয়া থানার উত্তর পোমরার আনোয়ার মিয়া তালুকদারের ছেলে এরফান হোসেন তালুকদার (২১), উত্তর রাঙ্গুনিয়ার উত্তর ফোয়রার মৃত বদরুস মেহের তালুকদারের ছেলে মো. ওসমান গনি (৪০) ও নগরের চকবাজার থানার পশ্চিম বাকলিয়ার মৃত আবু আহম্মদের ছেলে তারেক সুলতান (৪৩)।

আরও পড়ুন : স্কুলের সামনে ছাত্রীকে উত্ত্যক্ত করা যুবককে ধরে জেলে দিলেন ম্যাজিস্ট্রেট

রোববার (৯ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার

তিনি বলেন, গত ২৫ আগস্ট নবম শ্রেণির ওই ছাত্রী স্কুলে পরীক্ষা দিতে গিয়ে আর বাসায় ফিরে আসেনি। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজার পর না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করে। একপর্যায়ে ওই কিশোরীর মা জানতে পারেন এরফান হোসেন তালুকদার ও তার সহযোগীরা মিলে তার মেয়েকে অপহরণ করেছে। ১০ সেপ্টেম্বর তিনি এ ঘটনায় এরফান হোসেন তালুকদারের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দুই-তিনজনকে আসামি করে মামলা করেন। পরে বিষয়টি র‌্যাবকে অবহিত করেন।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টায় রাঙ্গুনিয়ার পোমরা এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিরা জিজ্ঞাসাবাদে অপহরণের কথা স্বীকার করেছে। গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এনইউএস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!