শুটকি নিয়ে পর্যটকের সঙ্গে প্রতারণা—দুই প্রতারকের ঠাঁই হলো কারাগারে

কক্সবাজারে শুটকি নিয়ে পর্যটকের সঙ্গে প্রতারণার অভিযোগে আটক দুই দোকানিকে ৩ দিন করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে কক্সবাজার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহসানুল ইসলাম তাদের ৩ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

তারা হলেন-সুগন্ধা বীচ এলাকার ভ্রাম্যমাণ ব্যবসায়ী রুবেল ও সাইফুল।

এদিকে আজ (মঙ্গলবার) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম।

আরও পড়ুন: প্রতারণার টাকায় আবিরের বিলাসী জীবন

ঘটনা সূত্রে জানা যায়, ওসিকুর রহমান নুর নামে এক পর্যটকের কাছে পঁচা ও নিম্নমানের শুটকি বিক্রি করেন সুগন্ধা বিচের রুবেল ও সাইফুল নামের দুই দোকানি। এই অভিযোগে গত সোমবার সন্ধ্যায় তাদের আটক করে ট্যুরিষ্ট পুলিশ।

এ বিষয়ে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, ওসিকুর রহমান নুর নামে একজন পর্যটক শুটকি কিনে প্রতারিত হয়েছেন জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন। বিষয়টি নজরে আসলে তাৎক্ষণিক ভুক্তভোগীর সঙ্গে যোগাযোগ করে তার দেয়া তথ্যে সোমবার সন্ধ্যায় সুগন্ধা বিচ রোডের পাশে অবস্থিত শুটকির ভ্রাম্যমাণ দোকানগুলোতে অভিযান চালিয়ে পঁচা ও নিম্নমানের শুটকিসহ রুবেল ও সাইফুলকে আটক করা হয়। পরে মঙ্গলবার দুপুরে আদলত তাদের কারাদণ্ড দেন।

এদিকে পর্যটকরা যদি কোনো প্রকার হয়রানি বা প্রতারণার শিকার হন তাহলে ট্যুরিস্ট পুলিশের ০১৩২০১৫৯০৮৭ এই নাম্বারে অভিযোগ করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশের এই কর্মকর্তা।

বিডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!