প্রাইভেট কারে এলো চোর, দিনদুপুরে রাস্তার পাশ থেকে নিয়ে গেল গরু

মিরসরাইয়ে আবারও দিনদুপুরে প্রাইভেট কারে করে গরু চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হাইতকান্দি ইউনিয়নের মহালংকা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বড় দারোগাহাট-কমরআলী সড়কের পাশে দুপুরবেলা একটি গরু বাঁধা ছিল। এসময় একটি প্রাইভেট কার এসে মহালংকা গ্রামের ফিতর ভূঁইয়া বাড়ির বাড়ির আলমগীর ভূঁইয়া দুলালের গরু গাড়িতে তুলে নিয়ে দ্রুত চলে যায়।

আরও পড়ুন: রাত হলেই ঘুরে চোরের দল—গরু চুরি করে মুহূর্তেই উধাও

এ বিষয়ে আলমগীর ভূঁইয়া দুলাল বলেন, আজ (মঙ্গলবার) দুপুরে রাস্তার পাশে গরু বেঁধে রেখে আমি মাঠে কাজ করছিলাম। এসময় একটি প্রাইভেট কার এসে আমার গরুটি গাড়িতে তুলে নিয়ে চলে যায়। আমি গাড়ির পেছন পেছন দৌড়েও গাড়িটি ধরতে পারিনি। গাড়িটি মহাসড়কে উঠে ঢাকার দিকে চলে গেছে।

হাইতকান্দি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. জামশেদ আলম চুরির বিষয়টি নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (মঙ্গলবার) দুপুরে আলমগীর ভূঁইয়ার একটি গরু প্রাইভেট কারে করে তুলে নিয়ে গেছে। সংঘবদ্ধ একটি চক্র উপজেলার বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে নিয়ে যাচ্ছে। এ বিষয়ে পুলিশ প্রশাসনের নজরদারি বাড়ানো প্রয়োজন।

যোগাযোগ করা হলে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক কহিনুর হোসেন বলেন, প্রাইভেট কারে গরু চুরির বিষয় কেউ অভিযোগ করেনি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

প্রসঙ্গত, গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মসজিদিয়া গ্রামের আব্দুল মালেকের একটি গরু প্রাইভেট কারে করে নিয়ে চলে যায়।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!