নাটক করে ‘মামলা খেলেন’ অভিনেতা মোশাররফ করিম

‘হাইপেশ্রার-২’ নাটকে আইনজীবীদের কটাক্ষ করে সংলাপ দেওয়ার অভিযোগে মামলার জালে জড়িয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

রোববার (১৮ জুলাই) দুপুর তিনটায় কুমিল্লার ৬ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম চন্দন কান্তি নাথের আদালতে মামলাটি দায়ের করা হয়। কুমিল্লা আইনজীবী সমিতির সদস্য মো. রফিকুল ইসলাম ৫০ কোটি টাকার এই মানহানি মামলা করেন। মামলায় অভিনেতা মোশাররফ করিমসহ চার ব্যক্তি ও বৈশাখী ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

এদিকে মামলাটি আমলে নিয়ে জ্যেষ্ঠ বিচারিক হাকিম চন্দন কান্তি নাথ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) ১৮ আগস্টের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার বিবাদীরা হলেন অভিনেতা মোশাররফ করিম, জামিল হোসেন, ফারুক আহমেদ, হাইপ্রেশার-২ নাটকের রচয়িতা ও পরিচালক আদিবাসী মিজান এবং বৈশাখী ইউটিউব চ্যানেল।

আর্জিতে বাদী রফিকুল ইসলাম উল্লেখ করেন, ৯ জুলাই সকাল ১১টায় বৈশাখী ইউটিউব চ্যানেলে আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় নাটক হাইপ্রেশার-২ দেখছিলাম। ওই নাটকের ৩৫ থেকে ৫০ মিনিট এবং ১৩০ থেকে ১৫০ মিনিটের মধ্যে আইনজীবীদের বাজেভাবে উপস্থাপন করা হয়। আইনজীবীদের কটাক্ষ করা হয়।

রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, মোশাররফ করিম একটি পেশার লোক হয়ে আরেক পেশার (আইনজীবীদের) মানুষদের হেয় করে সংলাপ দিয়েছেন। নাটকের তিন অভিনেতা, নির্দেশক ও একটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে আমি মামলা করেছি।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!