চট্টগ্রামে ৪ স্পটে বাণিজ্য করতে গিয়ে ধরা খেল ৭ মাদক কারবারি

নগরে ১০ হাজার ২৭০ পিস ইয়াবাসহ ৭ মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে কোতোয়ালি, চকবাজার, কর্ণফুলী ও চান্দগাঁও থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানার দক্ষিণ হ্নীলা উলুচামরী গ্রামের আবুল বশরের ছেলে মো. আনিছুর রহমান, সদর ইউনিয়নের কচুবনিয়া গ্রামের প্রয়াত মোবারকের ছেলে মো. আল মামুন শাওয়াল, বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া গ্রামের প্রয়াত সিরাজ মিয়ার ছেলে করিম উল্লাহ, শাহপরীর দ্বীপ মাঝের পাড়া গ্রামের সালেহ আহাম্মদের ছেলে মো. আজিজ, ঠাকুরগাঁও জেলার সদর থানার রহিমানপুর ইউনিয়নের ফকদনপুর কড়িতলা গ্রামের প্রয়াত হাসান আলীর ছেলে মো. লিটন, মাদারীপুর জেলার শিবচর থানার বটতলা গ্রামের প্রয়াত জয়নাল হাওলাদরের ছেলে মো. লাবুল ও শেরপুর জেলার ঝিনাইগাতী থানার বাকাকুড়া বাজার এলাকার প্রয়াত সৈয়দুর রহমানের ছেলে মো. হাফিজুর রহমান।

আরও পড়ুন: ৩ কোটি টাকার ইয়াবাসহ মাদককারবারী আটক র‌্যাবের হাতে

এদের মধ্যে কোতোয়ালি থানার লালদীঘি মোড়ের জেলা পরিষদ মার্কেট থেকে ২ হাজার ইয়াবাসহ শাওয়ালকে, জিইসি মোড় থেকে ৯০০ ইয়াবাসহ লিটনকে, কর্ণফুলী থানার শাহ আমানত সেতু টোলপ্লাজার সামনে থেকে ৩ হাজার ৭৫০ ইয়াবাসহ বাবুল ও হাফিজুরকে, ১ হাজার ৯৪০ ইয়াবাসহ আনিছুর রহমানকে, ৯০০ ইয়াবাসহ করিম উল্লাহকে এবং চান্দগাঁও থানার এক কিলোমিটার এলাকা থেকে আজিজকে ৭৮০ ইয়াবাসহ আটক করা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মণ্ডল আলোকিত চট্টগ্রামকে বলেন, শুক্রবার রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭ মাদককারবারীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার ২৭০ ইয়াবা উদ্ধার করা হয়।

সহকারী পরিচালক আরও বলেন, আটকদের বিরুদ্ধে পৃথক ৬টি মামলার পর আজ (শনিবার) সকালে তাদের স্ব স্ব থানায় সোপর্দ করা হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!