নতুন কমিটি পেল চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ, দিদারুল সভাপতি—জহুরুল সম্পাদক

মো. দিদারুল ইসলামকে সভাপতি এবং মো. জহুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ৩৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিল এ কমিটির অনুমোদন দেন।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনের ছয় মাস পর ১০১ সদস্যের কমিটির মধ্যে ৩৫ জনের নাম উল্লেখ করে আগামী তিন বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটির বাকি শূন্য পদ আগামী ৬০ কর্মদিবসের মধ্যে পূরণ করে কেন্দ্রের দপ্তরে জমা দেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ‘টার্গেট সাংসদ নির্বাচন’—চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলন ১৪ মে

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ৩৫ সদস্যের কমিটিতে সহসভাপতি হয়েছেন- মো. ফারুক, পার্থ সারথি চৌধুরী, মো. মুর্তজা কামাল চৌধুরী, তৌহিদুল আলম, সাইফুল ইসলাম, সহিদুল ইসলাম, আকতার হোসাইন, নাসির উদ্দীন, অ্যাডভোকেট শাহাদাত কবির বাহাদুর ও মো. মঈনুদ্দিন চৌধুরী।

যুগ্ম সম্পাদক হয়েছেন- মো. নাছির উদ্দীন মিন্টু ও সফিউল আজম।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মো. মুরিদুল আলম মুরাদ, মু. বেলাল হোসেন মিন্টু, মো. আবিদ হোসেন, মো. নুরুল আমিন ও এএনএম ফরহাদুল আলম।

অন্যান্য পদের মধ্যে প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম টিটু, দপ্তর সম্পাদক রাজু দাস হিরো, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আবু হায়দার মো. ওসমান গণি রাসেল, অর্থ সম্পাদক মো. হাবীবুল হক চৌধুরী, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. জামিল উদ্দিন, ত্রাণ সম্পাদক মো. মহিউদ্দিন মুরাদ, সমাজকল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক জাহিদুল হক চৌধুরী মার্শাল, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী কায়সার, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আলম রুদ্র, তথ্য ও গবেষণা সম্পাদক মাহবুবুর রহমান, সহসম্পাদক কুতুবউদ্দিন শাহ ইমন ও আরমান হেলালী, সদস্য আবু নাঈম মো. মিনহাজ উদ্দিন, আবদুল হান্নান লিটন ও মো. মহিউদ্দিন।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!