‘দাওয়াত’ এক বিয়ের লোকজন অন্য বিয়েতে গিয়ে মারামারিতে আহত ৬

কর্ণফুলীতে এক ক্লাবে দুবিয়ের অনুষ্ঠানে ‘দাওয়াত’ খাওয়া নিয়ে গিয়ে মারামারিতে নারীসহ ৬ জন আহত হয়েছেন। শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটের দিকে জুলধা ইউনিয়নের নুরে মদিনা কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অমিভাত দত্ত। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, বিয়ের অনুষ্ঠানে দুপক্ষের হাতাহাতি হয়েছে বলে কিছু লোকজন ফাঁড়িতে এসে জানিয়েছেন। তবে ঘটনা শুনে মনে হয়নি গুরুতর কিছু। তাই পুলিশ টিম পাঠাইনি।

ঘটনাস্থলে থাকা নুর উদ্দীন বলেন, দুপুরে জুলধা জামতলা বাজারের নুরে মদিনা কমিউনিটি সেন্টারে একসঙ্গে দুপক্ষের লোকজন বিয়ের আয়োজন করেন। কমিউনিটি সেন্টারের দ্বিতীয় তলায় (উপরে) বিয়ের আয়োজন করেন জুলধা ৮নং ওয়ার্ডের বাসিন্দা আব্দু শুক্কুরের ছেলে একরাম। আর নিচে আয়োজন করা হয় জুলধা পাইপের ঘোড়া বাজার সংলগ্ন হক সওদাগর বাড়ির আব্দুল গফুরের মেয়ে রাশেদা আক্তারের।

দুপক্ষের অনুষ্ঠান চলাকালে গেট দেখানো ও এক বিয়ের লোকজন অন্য বিয়েতে প্রবেশ করে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে বরপক্ষের লোকজন প্রথমে চেয়ার টেবিল, গ্লাস, বোতল ভাঙচুর করে। পরে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।

মারামারিতে জুলধা একই গ্রামের গোলাম মোস্তফার মেয়ে মরিয়ম খাতুন ও কামাল হোসেনসহ উভয়পক্ষের প্রায় ৬ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

তবে কমিউনিটি সেন্টারটির মালিক জুলধা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হক বলেন, ‘এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।’ এই বলে তিনি ফোন কেটে দেন।

এদিকে কমিউনিটি সেন্টারের ১০০ গজ দূরে শাহমীরপুর পুলিশ ফাঁড়িতে খবর দেওয়া হলেও পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে কোনো ভূমিকা রাখেননি বলে বিয়েতে আসা লোকজন জানিয়েছেন। ফাঁড়ির ইনচার্জ অমিভাত দত্ত বলেন, বড় ধরনের কোনো সংঘাত নেই। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠাব।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!