তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে, খেলার জন্য প্রস্তুতি নিন : ওবায়দুল কাদের

তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে, এটাকে আর জীবিত করার দরকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৭ ডিসেম্বর) কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ মন্তব্য করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব বাড়াবাড়ি করবেন না, লাফালাফি করবেন না। তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে। এটা আর জীবিত করার দরকার কি। আছেনি দরকার, এটা মরে গেছে।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে খেলার জন্য প্রস্তুতি নিতে বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, এবার ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। দুর্নীতির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে খেলা হবে।

জনসভায় আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য (এমপি) ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, মাহবুবুল আলম হানিফ, বাহাউদ্দিন নাছির, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ড. হাছান মাহমুদ, মোস্তাক আহমদ চৌধুরী, আমিনুল হক আমিন, আশিকুর রহমান, ব্যরিস্টার বিপ্লব বড়ুয়াসহ জেলা আওয়ামী লীগ ও জেলার সাংসদরা বক্তব্য রাখেন।

জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সকাল থেকে নেতাকর্মীরা মিছিল মিছিলে যোগ দেন। এতে উৎসবের নগরীতে পরিণত হয় কক্সবাজার শহর।

বলরাম/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!