টেরিবাজার-রিয়াজউদ্দিন বাজারে অভিযান, স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

ঈদবাজারে স্বাস্থ্যবিধি রক্ষায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (৫ মে) জেলা প্রশাসনের ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরের রিয়াজউদ্দিন বাজার, টেরিবাজারসহ বিভিন্ন স্থানে অভিযান চালান। এ সময় ৬১টি মামলা দায়ের করে ৩৬ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়। পাশাপাশি বিতরণ করা হয় ৪০০ মাস্ক।
জানা যায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা টেরিবাজারে ৯টি মামলায় ৭ হাজার ২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। একই এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান ১১টি মামলায় আদায় করেন ১০ হাজার ৭০০ টাকা। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন রিয়াজউদ্দিন বাজার ও তামাকুমণ্ডি লেন এলাকায় ২৪টি মামলা দায়ের করে ১১ হাজার ১০০ টাকা আদায় করেন।
এছাড়া রিয়াজউদ্দিন বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন ৯ মামলায় ৩ হাজার ২০০ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ৮ মামলায় সাড়ে ৪ হাজার টাকা আদায় করেন। সন্ধ্যার পর নগরের বিভিন্ন স্থানে অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী, গালিব চৌধুরী ও আব্দুল্লাহ আল মামুন।
এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান খুলশী ও বায়েজিদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী চকবাজার এলাকায় করোনা সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।
আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!