টিকিট ছাড়া ট্রেনে চড়তে গিয়ে ধরা খেল ২৬ যাত্রী

টিকিট ছাড়া ট্রেনে চড়তে গিয়ে ধরা খেল ২৬ যাত্রী। তাদের কাছ থেকে ৯ হাজার ৬৭৫ টাকা জরিমানা আদায় করেছে রেলওয়ে। এছাড়া টিকিট কালোবাজারি রোধ, পাথর নিক্ষেপ বন্ধ ও পরিষ্কার-পরিচ্ছন্নতায় সচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয় ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে ফেনী স্টেশনে পাহাড়িকা চট্টলা ও বিজয় এক্সপ্রেসে এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) মো. জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন: চট্টগ্রাম ছাড়তে চান না রেলের টিকিট ‘কালোবাজারি’র ১৮ বুকিং সহকারী

এ বিষয়ে রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) মো. জাহাঙ্গীর আলম আলোকিত চট্টগ্রামকে বলেন, রেলে বিনা টিকিটে ভ্রমণ, টিকিট কালোবাজারি রোধ ও পরিচ্ছন্নতা বিষয়ে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় বিনা টিকিটে ভ্রমণের অপরাধে ২৬ যাত্রীর কাছ থেকে ৯ হাজার ৬৭৫ টাকা জরিমানা আদায় হয়েছে।

অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান ভূসম্পত্তি কর্মকর্তা সুজন চৌধুরী, বিভাগীয় ভূসম্পত্তি কর্মকর্তা মাহবুবুল করিম, বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা ইতি ধর, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মো. নাজমুল ইসলাম, সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, আরএনবির চিফ কমানডেন্ট জহিরুল ইসলাম ও বিভাগীয় প্রকৌশলী রফিকুল ইসলাম।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!