জাল টাকা নিয়ে সিনেমা প্যালেসে দাঁড়িয়ে ছিল ৩ ভিনদেশি যুবক

নগরের সিনেমা প্যালেস এলাকা থেকে জাল টাকাসহ তিন ভিনদেশি যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার টাকা সমমানের জালনোট উদ্ধার করা হয়।

রোববার (২৪ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে সিনেমা প্যালেস এলাকার যাত্রী পরিবহন বাস কাউন্টার থেকে ওই তিন রোহিঙ্গা যুবককে আটক করা হয়। তারা হলেন- মো. ওসমান (৩২), মো. সৈয়দ আলম ওরফে ফাহাদ (৩৪) ও রায়হান উদ্দিন (২৫)।

আরও পড়ুন: ৭৬ বান্ডেল জাল টাকা তৈরির কাগজসহ ধরা খেল রোহিঙ্গা

পুলিশ সূত্রে জানা যায়, রাতে সিনেমা প্যালেস এলাকায় জাল নোট চক্রের সদস্যরা অবস্থান করছে— এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। পরে সেখান থেকে ১২ হাজার টাকা জাল নোটসহ দুই যুবককে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আরও একজনকে আটক করা হয়। তার কাছ থেকে ৬ হাজার টাকা জাল নোট উদ্ধার করা হয়। তারা জাল নোট চক্রের পেশাদার সদস্য। বিভিন্ন জায়গা থেকে জাল নোট সংগ্রহ করার পর এসব জাল নোট চালানোর জন্য চট্টগ্রামসহ জনবহুল জায়গায় অবস্থান করে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহেদুল কবির বলেন, সিনেমা প্যালেস এলাকা থেকে জাল নোট চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ১৮ হাজার টাকা সমমানের জাল নোট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!